ফটিকছড়িতে গার্মেন্টস কর্মীর করোনা পজেটিভ, বাড়ী লকডাউন

প্রকাশিত : ৯ মে ২০২০

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার বাগানবাজার ইউনিয়নে এক গার্মেন্টস কর্মীর করোনা পজেটিভ এসেছে। জানাগেছে, জরিনা(২৭) নামের ওই মহিলা চট্টগ্রাম শহরে করোনা সংক্রমিত হয়ে পরীক্ষার জন্য নমুনা দিয়ে গত ৩মে গ্রামের বাড়ি ফটিকছড়ির বাগানবাজারে আসেন। গত ৮মে রিপোর্টে তার করোনা পজেটিভ আসে। (৯মে) শনিবার খবর পেয়ে তার বাড়ী লকডাউন করেছে প্রশাসন।

দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার জানান, বাগানবাজার ইউপির ৭নং ওয়ার্ড এলাকার হাফিজ উল্যার মেয়ে জরিনা আকতার চট্টগ্রাম নগরীর সাগরিকা এলাকায় গার্মেন্টসে চাকরি করত। গত ৩ মে চট্টগ্রামে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে তিনি বিকালে বাড়ীতে চলে আসে। তার পরিবারের সদস্য সংখ্যা ৪ জন। তার বাড়িটি লকডাউন করা হয়েছে।

ফটিকছড়ির এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী জানিয়েছেন, করোনা আক্রান্ত মহিলার বাড়ীতে ভূজপুর থানার ওসি শেখ আব্দুল্লাহর মাধ্যমে একমাসের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তার পক্ষ থেকে পাঠানো হয়েছে। এছাড়া তার পরিবারের সকল সদস্যদের নমুনা পরিক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য,গত ২২এপ্রিল ফটিকছড়িতে আব্দুল বাসেত হাসান (৩৫) নামের প্রথম করোনা রোগী শনাক্ত হয়।তিনি ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। পরবর্তীতে তিনি চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বর্তমানে ফটিকছড়ির নাজিরহাটস্থ ভাড়া বাসায় কোয়ারেন্টায়নে আছেন।

আপনার মতামত লিখুন :