ঈদ পর্যন্ত শপিং মল বন্ধ ঘোষণা, চারশত দোকানের ভাড়া মওকূফ

প্রকাশিত : ৯ মে ২০২০

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে আসন্ন ঈদুল ফিতরের আগে হাটহাজারী উপজেলার বেশির ভাগ শপিং মল না খোলার সিদ্ধান্ত নিয়েছেন ব্যবসায় সমিতিগুলো। আজ শনিবার (৯ মে) সকাল ১১ টায় হাটহাজারী এন জুহুর শপিং সেন্টার এবং হাটহাজারী সিটি সেন্টার এর মালিক ও ব্যবসায়ীদের সম্মিলিত বৈঠকে এন জুহুর শপিং সেন্টার এবং সিটি সেন্টার ঈদ পর্যন্ত না খোলার সিদ্ধান্ত গৃহিত হয়।

সেই সাথে উক্ত দুই মার্কেটর এপ্রিল ও মে মাসের প্রায় চার শত দোকানের জমিদারি ভাড়া মওকূফ করে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন মালিক মোহাম্মদ সরওয়ার মোর্শেদ। এর আগে গতকাল স্ব স্ব মার্কেটের মালিক এবং ব্যবসায়ীদের যৌথ সিদ্ধান্তে হাটহাজারী পৌর সদরের আমীর এরশাদ প্লাজা, গণি মার্কেট, দিদার শপিং মল, সুপার সিটি এবং আলী মমতাজ শপিং সেন্টার বন্ধ রাখার ঘোষণা করা হয়।

এছাড়া হাটহাজারী উপজেলার সরকারহাট এবং মদুনাঘাট এলাকার বেশ কিছু শপিং মল ঈদ পর্যন্ত বন্ধ রাখার খবর পাওয়া গেছে। হাটহাজারী সিটি সেন্টার এবং এন.জহুর শপিং সেন্টারের স্বত্বাধিকারী মোহাম্মদ সরওয়ার মোশের্দ বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধ, ব্যবসায়ী এবং ক্রেতাদের স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে আসন্ন পবিত্র ঈদুল ফিতর পর্যন্ত মার্কেট বন্ধ ঘোষণা করা হয় এবং দূযোর্গকালীন মুহুর্তে মানবিক দৃষ্টিকোণ বিবেচনা করে সিটি সেন্টার এবং এন.জহুর শপিং সেন্টারের প্রায় চারশত দোকানের এপ্রিল ও মে মাসের জমিদারি ভাড়া মওকূফ করা হয়।

আপনার মতামত লিখুন :