সেহরির খাবার বিতরণ হাসান গ্রুপ অব কোম্পানীর

প্রকাশিত : ১৭ জুন ২০২০

চট্টগ্রাম ব্যাুরো : করোনা মহামারীতে এম হাছান গ্রুপ অফ কোম্পানির পক্ষ হতে বাকলিয়ায় ১৭-১৮-১৯নং ওয়ার্ডের অসহায় পরিবারের মাঝে পবিত্র মাহে রমজানের সেহরির খাবার বিতরণ করা হয় এবং এ মহৎ কাজটি চলমান থাকবে। এর আগেও তিনি চট্টগ্রাম সিটিসহ বিভিন্ন জায়গায় গরীব-অসহায় মানুষের মাঝে এক লাখ কেজির উপরে খাদ্য-সামগ্রী প্রদান করেন।

গতরাতে এই আয়োজনের বিষয়ে শিল্পপতি আলহাজ্ব মোহাম্মদ হাছান বলেন, “এই করোনা মহামারির শুরু থেকেই আমাদের হাসান গ্রুপ অব কোম্পানীজের পক্ষ থেকে চট্টগ্রামের বিভিন্ন ওয়ার্ডের পাশাপাশি নিজ গ্রাম রাউজান হলদিয়া উত্তর সর্তা সহ হাটাজারী, ফটিকছড়ি উপজেলার বিভিন্ন ইউনিয়নে চাল,ডাল,তেল সহ নিত্য প্রয়োজনীয় ভোগ্য পণ্য বিতরণ করছি৷

চট্টগ্রামের সাবেক সফল মেয়র মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য সন্তান শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল তাঁর পিতার পদাঙ্ক অনুসরন করে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন৷ তার এই উদ্যোগের সাথে আমরাও সম্পৃক্ত হয়েছি। সামাজিক দ্বায়বদ্ধতা থেকেই এই দূর্যোগ এবং পবিত্র মাসে মানুষের পাশে দাঁড়িয়েছি।”

আগামীতেও হাসান গ্রুপ অব কোম্পানীজ তাদের সহায়তা অব্যহত রাখবেন বলে জানান আলহাজ্ব মোহাম্মদ হাসান, তিনি আরো সমাজের শিল্প পতি ও বৃত্ত বানদের অসহায় হতদরিদ্রদের মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহব্বান জানান।

আপনার মতামত লিখুন :