আনোয়ারায় পৃথক ভাবে ত্রাণ সামগ্রী বিতরণ রায়পুর ইউপি চেয়ারম্যানের

প্রকাশিত : ৮ মে ২০২০

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ' এই প্রতিপাদ্য নিয়ে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী ( জাবেদ) এমপি এর নির্দেশে করোনা ভাইরাস ( কোভিড-১৯) প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত পরিবারের তালিকা করে পবিত্র রমজানের নিত্য প্রয়োজনীয় ইফতার সামগ্রী বিতরন করলেন, আনোয়ারা উপজেলা ৩ নং রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জানে আলম।

আনোয়ারা উপজেলা রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জানে আলম বলেন, করোনা ভাইরাস এই দুর্যোগময় পরিস্থিতিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী ( জাবেদ) এমপি এর নির্দেশে কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর শ্রমিক, দুঃস্থ ও ছিন্নমূল ১৪ টি পরিবারের মধ্যে শিশু খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরো বলেন, করোনা ভাইরাস কারণে কর্মহীন হয়ে পড়া তালিকাভুক্ত আনোয়ারা উপজেলা মৎস্যজীবী ২৩৮৭ জনে মধ্যে উপজেলা প্রশাসনের পক্ষে থেকে প্রতিটা মৎস্যজীবীদের মাঝে ১৭ কেজি করে চাউল বিতরণ করা হয়। উপজেলা পরৈকোড়া ইউনিয়নের শিল্পপতি হানিফ মিয়া পক্ষে থেকে ৩ নং রায়পুর ইউনিয়নের প্রত্যেক ওযার্ডে তালিকাভুক্ত ৮৬ টি মসজিদ এবং এবাদত খানায় কর্মরত ১৭৬ জন ইমান ও মোয়াজ্জেম এর মাঝে রমজান মাঝে উপহার সামগ্রী বিতরণ করে চেয়ারম্যান মোঃ জানে আলম। করোনা ভাইরাস সংকটময় ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে জানায়।

আপনার মতামত লিখুন :