মৃত তিন ব্যক্তিসহ চট্টগ্রামে ১১ জনের করোনা শনাক্ত

প্রকাশিত : ৭ মে ২০২০

চট্টগ্রাম ব্যাুরো : চট্টগ্রামের ফৌজদারহাটস্থ বিআইটিআইডিতে গত ২৪ ঘণ্টায় ১৯০ টি নমুনা পরীক্ষা করে চট্টগ্রামে আরও ১১ জনের করোনা শনাক্ত হয়েছে তবে এর মধ্যে তিন জন আগেই মারা গেছেন। এছাড়া লক্ষ্মীপুরের রায়পুরে ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার (৬ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন চট্টগ্রামের সিভিল সার্জন ডা: সেখ ফজলে রাব্বি। তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১৯০টি নমুুুুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে চট্টগ্রামে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত শনাক্ত হয়েছে ১১ জন। এনিয়ে চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া গেছে ১৪০ জন।

বিআইটিআইডির পরীক্ষায় চট্টগ্রামের আক্রান্তরা হলেন- সাতকানিয়া উপজেলার একজন পুরুষ বয়স (৫৭), দামপাড়া পুলিশ লাইনে ২ পুরুষ বয়স (৪৩) ও (৪৫), সীতাকুণ্ডের বড়কুমিরায় পুরুষ বয়স (৫০), সাগরিকা মহিলা বয়স (৫০), পাচঁলাইশের নাসিরাবাদ মহিলা (৬৫), বহদ্দারহাট পুরুষ বয়স (৪০), ফৌজদারহাট ফকিরহাট পুরুষ বয়স (৫০)।মৃত্যুর পর করোনা শনাক্ত হওয়া ৩ জন হলেন- রাহাত্তারপুল পুরুষ বয়স (৭০), সিএমসিএইচ (ঝালকাঠির ঠিকানায়) পুরুষ বয়স (৫৬), চান্দগাঁও মহিলা বয়স (১৯)। চট্টগ্রামে করোনা আক্রান্তদের বারো জন ইতিমধ্যে মারা গেছেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৯ জন।

আপনার মতামত লিখুন :