লক্ষীপুরে শিশুরাও পেলো অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের উপহার

প্রকাশিত : ৭ মে ২০২০

জাহাঙ্গীর লিটন, লক্ষীপুর : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মানবিক সহায়তা হিসেবে ল⊃2;ীপুরে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উপহার (খাদ্য সহায়তা) পেলো ১ হাজার শিশু। উপজেলার ১২টি ইউনিয়নের হতদরিদ্র ও অসহায় পরিবারের শিশুদের মাঝে গতকাল ৬ মে বুধবার খাদ্য সহায়তা বিতরণ করেন ট্রাস্টের চেয়ারম্যান অধ্যক্ষ এম এ সাত্তার।

টানা ২ সপ্তাহ পর্যন্ত প্রথম ধাপে ১০ হাজার পরিবারের মাঝে সামাজিক দূরত্ব রক্ষার্থে জনসমাগম না হওয়ার জন্য ১২টি ইউনিয়নের ইউপি চেয়্যারম্যান, ইউপি সদস্য ও দলীয় নেতাকর্মীদের সহায়তায় এই খাদ্য দ্রব্য বিতরণ করা হয়। 

খাদ্য বিতরণকালে অধ্যক্ষ এম এ সাত্তার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের পক্ষ থেকে উপহার স্বরূপ হতদরিদ্র ও অসহায় পরিবার এবং শিশুদের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। প্রথম ধাপে উপজেলার ১২টি ইউনিয়নে ১০ হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম তেল ও ২টা সাবান দেওয়া হয়েছে। ট্রাস্টের উদ্যোগে এর ধারাবহিকতা অব্যাহত রাখা হবে বলে জানান তিনি।

এদিকে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তারের হাতে খাদ্য সহায়তা পেয়ে স্বস্তিতেবাড়ি ফিরেছেন লকডাউনের কারণে অসহায় হয়ে পড়া এসব কর্মহীন, মধ্যবিত্ত, অসহায়, প্রতিবন্ধী, শিশু ও শ্রমিকরা।

আপনার মতামত লিখুন :