হাটহাজারীতে দ্বিতীয় করোনা রোগী শনাক্ত

প্রকাশিত : ৬ মে ২০২০

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি: হাটহাজারীতে ২৮ বছর বয়সী এক যুবকের শরীরে প্রাণঘাতী করোনা ভাইরাসের অস্তিত্ব মিলেছে। আক্রান্ত যুবক হাটহাজারী ধলই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের গোলাপ শাহ ফকির বাড়ীর বাসিন্দা। তিনি স্থানীয় একটি দোকানে কম্পিউটার অপারেটরের চাকরি করেন।

আজ বুধবার ( ৬ মে) চট্টগ্রামের ভেটেনারি ইউনিভার্সিটিতে ১২২টি নমুনা পরীক্ষা করে ২২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়। যার মধ্যে ১ জন হাটহাজারীর বাসিন্দা বলে জানায় চট্টগ্রাম সিভিল সার্জন।

উল্লেখ্য এর আগে গত ২৮ এপ্রিল হাটহাজারী সংসদীয় আসনের ১নং দক্ষিণ পাহাড়তলীতে ৬৯ বয়সী এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছিল। যথাযথ লকডাউন এবং সামাজিক দুরুত্ব মেনে চলার দাবি করে আক্রান্ত যুবক বলেন তারপরও কিভাবে তার শরীরে করোনার অস্তিত্ব মিলেছে তা তিনি বুঝে উঠতে পারছেন না। গত ১ মে তার নমুনা সংগ্রহ করা হলেও বর্তমানে তিনি আগের চেয়ে কিছুটা সুস্থ্যতা অনুভব করছেন বলে জানান।

এদিকে হাটহাজারীতে দ্বিতীয় করোনা রোগী আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইমতিয়াজ বলেন, আক্রান্ত রোগীর অবস্থা বিবেচনা করে তার চিকিৎসা সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত গ্রহণ করা হবে। অন্যদিকে আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

আপনার মতামত লিখুন :