রাউজানের নোয়াপাড়ায় খাদ্যসামগ্রী উপহার দিলেন ফজলে করিম চৌধুরী এমপি

প্রকাশিত : ৬ মে ২০২০

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : দক্ষিণ রাউজানের নোয়াপাড়া শেখ কামাল কমপ্লেক্স প্রাঙ্গনে ইমাম মোয়াজ্জিন, মন্দিরের পুরহিত ও বৌদ্ধ গুরুদের খাদ্য সামগ্রী উপহার দেয়ার অনুষ্ঠানে সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন দেশের করোনা সংকট উত্তোরণে সকলকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। স্বাস্থ্য মন্ত্রনালয়ের নিদ্দেশনার আলোকে সকলকে ঘরের মধ্যে থাকতে হবে। শাররীক দুরুত্ব বজায় রেখে সকলকে চলতে হবে। মানুষকে সচেতন করতে ধর্মীয় নেতৃবৃন্দের ভুমিকা রয়েছে।

বুধবার সকালে তিনি সেন্ট্রাল বয়েজ অব রাউজানের ব্যবস্থাপনায় উপহার সামগ্রী দেয়ার এই অনুষ্ঠানে তিনি আরো বলেন এই দুর্যোগে রাউজানের কোনো মানুষ অনাহারে থাকবে না। এই পর্যন্ত এখানে ৬০ হাজার মানুষকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। ফারাজ করিমের সংগঠন সেন্টাল বয়েজ অব রাউজান থেকে দেয়া হচ্ছে দুই কোটি টাকার সমমূল্যে ত্রাণ সামগ্রী দিচ্ছে। এই সংগঠন থেকে প্রতিদিন পাঠানো হচ্ছে মহানগরের বিভিন্ন চিকিৎসা সেবাদান কেন্দ্রের সেবাদানকারীদের জন্য রাতের সেহেরী। নিম্মবিত্ত পরিবারের পাশাপাশি রাউজানে মধ্যবিত্তরা যতেষ্ট পরিমান খাদ্য সামগ্রী পাচ্ছে। তিনি আশ্বস্থ করে বলেন রাউজানের কোনো মানুষ অনাহারে থাকতে হবে না।

খাদ্যসামগ্রী বিতরণ কালে অন্যান্যদের মাঝে এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, এসি ল্যাণ্ড আবদুল্লাহ আলম মাহমুদ ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভপাতি কামরুল হাসান বাহাদুর, ইরফান আহমেদ চৌধুরী, চেয়ারম্যান দিদারুল আলম, চেয়ারম্যান ভূপেষ বড়ুয়া, চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ, চেয়ারম্যান লায়ন সাহবুদ্দিন আরিফ, চেয়ারম্যান সৈয়দ আব্দুল জব্বার সোহেল, চেয়ারম্যান রোকন উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, আওয়ামীলীগ নেতা শাহজাহান ইকবাল, এডভোকেট দিপক কান্তি দত্ত, আহসান হাবীব চৌধুরী, সুমন দে, বাবুল মিয়া মেম্বার, মফজল হোসেন, জাহাঙ্গীর আলম, আহমদ সৈয়দ, মহিউদ্দিন ইমন সেন্ট্রাল বয়েজ অব রাউজান’র সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব প্রমুখ।

আপনার মতামত লিখুন :