টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত, অস্ত্র ও ইয়াবা উদ্ধার

প্রকাশিত : ৬ মে ২০২০

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই সহোদর সহ তিন শীর্ষ ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল হতে ১৮টি বিভিন্ন ধরনের দেশী বিদেশী আগ্নেয়াস্ত্র, ২শ রাউন্ড গুলি ও ৫৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোর থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত টেকনাফের রঙিখালী গহীন পাহাড়ে ডাকাত আটক অভিযানে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধরাত ভোররাতে রঙ্গিখালীর গহীন পাহাড়ে ডাকাতের আস্তানায় অভিযানে যায় পুলিশ। ডাকাত দলের আস্তানা ঘেরাও করে ফেললে তারা পুলিশের উপর গুলিবর্ষণ করতে থাকে। এতে পুলিশের ৪কর্মকর্তাসহ ৫ জন আহত হয়। পুলিশও পাল্টা গুলিবর্ষন করতে থাকে। এসময় উভয়পক্ষে শতাধিক রাউন্ড গুলিবিনিময় হয়। পুলিশ-ডাকাত দলের গুলিবিনিময়ে ঘটনাস্থলে নিহত হয় ডাকাত ছৈয়দ আলম, নুরুল আলম এবং আব্দুল মোনাফ। এ সময় ডাকাত গ্রুপের আস্তানা থেকে ১৮টি দেশি বিদেশি অস্ত্র এবং ৫৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

ওসি জানান, নিহতরা চিহ্নিত ডাকাত দলের সদস্য। তাদের প্রত্যেকের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। নিহত ডাকাত সদস্যদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। আহত পুলিশ সদস্যেদের চিকিৎসা দেয়া হচ্ছে। এব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :