রাউজানে হত্যা মামলার আসামী গ্রেফতার, অস্ত্র উদ্ধার

প্রকাশিত : ৫ মে ২০২০

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের রাউজানে হালদা নদীর ডিম সংগ্রহকারী বিতান বড়ুয়া (৩৭) হত্যা মামলার আসামী রাহুল বড়ুয়াকে গ্রেপ্তার করেছে রাউজান থানা পুলিশ। এ সময় রাহুল বড়ুয়ার স্বীকারোক্তি মোতাবেক হাটহাজারীর মেখল ইউনিয়ন থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে।

৫ মে মঙ্গলবার দুপুরে রাউজান থানায় সংবাদ সম্মেলনে এই তথ্য নিশ্চিত করেছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ পিপিএম। তিনি জানান, ৪মে সোমবার খাগড়াছড়ি সদরের কুমিল্লা টিলা নামকস্থান থেকে তাকে গ্রেফতার করা হয়। রাহুল বড়ুয়া রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অংকুরী ঘোনা এলাকার অনাদি বড়ুয়ার ছেলে। সে স্বীকার করেছে বালুর কন্ট্রাক্টরী ও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বিতান বড়ুয়াকে নিজেই গুলি করে হত্যা করে।

মঙ্গলবার বিকেলে তাকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। উল্লেখ্য গত ২৬ এপ্রিল রবিবার বিকেল ৪টায় রাউজান পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের অংকুরিঘোনা এলাকার সুমিনু কমপ্লেক্স নামে একটা বৃদ্ধাশ্রমের সামনে তাকে গুলি করে হত্যা করা হয়। পরদিন তার স্ত্রী জয়শ্রী বড়ুয়া বাদি হয়ে হত্যা মামলা দায়ের করেন।

আপনার মতামত লিখুন :