লক্ষীপুরে সনাতন ধর্মাবলম্বীদের পাশে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্ট

প্রকাশিত : ১৭ জুন ২০২০

জাহাঙ্গীর লিটন, লক্ষীপুর : করোনা ভাইরাসের প্রভাবে খাদ্য সংকটে থাকা লক্ষীপুরে সনাতন ধর্মবলম্বী নারী-পুরুষদের পাশে দাঁড়িয়েছে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। ট্রাস্টের পক্ষে প্রায় শতাধিক নারী-পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ৫০০ গ্রাম লবণ, ৫০০ গ্রাম তেল ও ২টা সাবান।

রবিবার বিকেলে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বটতলী বর্ধন বাড়ী প্রাঙ্গণে এসব সামগ্রী বিতরণ করেন অধ্যক্ষ এম এ সাত্তার। তিনি ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এবং বাংলাদেশ কারিগরী শিক্ষক ফেডারেশনের সভাপতি ও অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যান। পরে তিনি দত্তপাড়া ও মান্দারী ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর আগে লাহারকান্দি, ভবানীগঞ্জ, কুশাখালী, বাঙ্গা খাঁ ইউনিয়নে অস্বচ্ছলদের মাঝে খাদ্য বিতরণ করেন।

এসময় অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, সকলকে সরকারের নিষেধাজ্ঞা ও স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। ঘর থেকে বের হওয়া যাবেনা। এ ভাইরাস একজন থেকে আরেকজনের শরীরে ছড়ায়। আপনারা ঘরে থাকেন, প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা আপনাদের ঘরে খাদ্য পৌছে দেয়ার ব্যবস্থা করবেন।

তিনি বলেন, আমি জীবনের ঝুকি নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করছি। এই দুর্দিনে অতিতের ন্যায় এখনো অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট  আপনাদের পাশে আছে। কেউ অনাহারে থাকবেন না। ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সহায়তা অব্যাহত থাকবে বলে গণমাধ্যমকে জানান তিনি।

উল্লেখ্য: গত ২৭ এপ্রিল সোমবার থেকে লক্ষীপুরে করোনা পরিস্থিতি মোকাবেলা ও মাহে রমজান উপলক্ষ্যে অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্ট পক্ষে কর্মহীন ১০ হাজার পরিবারকে উপহার সামগ্রী (খাদ্য সহায়তা) বিতরণ উদ্বোধন করা হয়।

আপনার মতামত লিখুন :