ফটিকছড়িতে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের মারামারি, নিহত ১

প্রকাশিত : ২ মে ২০২০

ফটিকছড়ি (চট্টগ্রাম) প্রতিনিধি: ফটিকছড়িতে ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে কিশোর গ্যাং এর মধ্যে মারামারির ঘটনায় ছুরিকাঘাতে নুরুল হক সাইমন (১৭) নামের একজন নিহত হয়েছে। নিহত সাইমন বখতপুর ইউনিয়নের সিদ্দিক আহমদ সওদাগর বাড়ির নুরুল আফসার এর পুত্র।

এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন। তারা হলেন- সিফাত ও মনসুর। আহতদের চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে মাহফুজ নামের একজনকে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। (১মে) শুক্রবার দুপুরে উপজেলার নানুপুর আবু সোবাহান স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, ফেইসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে সিনিয়র- জুনিয়র দুই কিশোর গ্যাংয়ের মধ্যে মারামারির সূত্রপাত। এতে প্রতিপক্ষের চুরিকাঘাতে সাইমন গুরুতর আহত হয়। তাকে রক্ষা করতে গিয়ে আহত হয় তার দুই বন্ধু সিফাত ও মনসুর।

হতাহতদের স্থানীয়রা উদ্ধার করে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চমেকে নেওয়ার পথে সাইমনের মৃত্যু হয়।

ফটিকছড়ি থানার সেকেন্ড অফিসার সঞ্জয় কুমার ঘোষ জানান- নানুপুরে কিশোর গ্যাং এর মধ্যে মারামারির ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। উত্তেজিত জনতা একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :