আনোয়ারায় খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিত : ১ মে ২০২০

আনোয়ারা ( চট্টগ্রাম) প্রতিনিধি : করোনা ভাইরাস (কোভিড – ১৯) কারণে প্রাদুর্ভাবে কর্মহীন, দুস্থ, অসহায়, মধ্যবিত্ত ও নিম্ন মধ্যবিত্ত ৭০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন আনোয়ারায় পশ্চিম রায়পুর শ্রী শ্রী লোকনাথ মন্দির। ১ মে ( শুক্রবার) সকাল থেকে আনোয়ারা উপজেলা পশ্চিম রায়পুর শ্রী শ্রী লোকনাথ মন্দিরের সদস্যদের সহযোগিতায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ সময় উপস্থিত ছিলেন, শ্রী শ্রী লোকনাথ মন্দির কমিটি পরিচালনা পরিষদের প্রধান প্রতিষ্টাতা শ্রী জনি শীল। সাধারণ সম্পাদক সুপন সিকদার সুমন, উপদেষ্টা উৎপাল দত্ত , সহ-সাধারণ সম্পাদক রঞ্জন দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক সাগর পাল, সদস্য, দীপ্ত শীল, সৌরভ শীল, রনি শীল, হৃদয় শীল, সজীব শীল‌।

শ্রী শ্রী লোকনাথ মন্দির কমিটি পরিচালনা পরিষদের প্রধান প্রতিষ্টাতা শ্রী জনি শীল বলেন, করোনা ভাইরাসের দুর্যোগময় পরিস্থিতিতে ৫ টি গ্রামের কর্মহীন, দুস্থ, অসহায় ৭০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

লোকনাথ মন্দিরের সাধারণ সম্পাদক সুপন সিকদার সুমন বলেন, আমরা সবসময় সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক করতে যাচ্ছি এবং ভবিষ্যৎতে বিভিন্ন সেবামূলক কাজ করে যাব।প্রাণঘাতী দুর্যোগময় পরিস্থিতিতে সমাজের বিত্তবান লোকদের সহযোগিতায় হাত বাড়ানো জন্য আহবান জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :