হ্ইুপের নির্দেশে আবারোও ত্রাণ দিলেন বিএম জসীম

প্রকাশিত : ১ মে ২০২০

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের পটিয়ায় জাতীয় সাংসদের হুইপ সামশুল হক চৌধুরীর এম পির নির্দেশনায় আবারোও ত্রাণ বিতরণ করলেন পটিয়া উপজেলা আওয়ামীলীগ নেতা বি এম জসীম। তিনি শুক্রবার ভিন্ন রকম ভাবে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়ন কোভিড-১৯ করোনা মহামারিতে যখনই সাধারণ মানুষের আয় যখন বন্ধ পরিবার নিয়ে যারা মানবেতর জীবন যাপন করছেন তাদের কথা ভেবে প্রতিনিয়িত কষ্ট করে পৌঁছে দিচ্ছে ত্রাণ সামগ্রী।

গত ১মাস যাবৎ হাইদগাঁও ইউনিয়নের ৯টি ওয়ার্ডে প্রতিনিয়ত নিজস্ব অর্থায়নে তিনি পৌছেঁ দিতেছেন এই উপহার সামগ্রী। আজ শুক্রবার নিজ বাড়ীতে সামাজিক দুরত্ব বজায় রেখে ৯টি ওয়ার্ডের প্রায় ১২০০ পরিবারকে ত্রাণ সামগ্রী তুলে দেন।

এইসময় তিনি বলেন মাননীয় হুইপ মহোদয়ের নির্দেশ দিয়েছেন এই হাইদগাঁও ইউনিয়নে কোন মানুষ যেন অভুক্ত না থাকে সেদিকে খেয়াল রেখে তিনি প্রতিনিয়ত গরীব অসহায় পরিবারের মধ্যে রাতের আঁধারে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা আহম্মদ কবির,হাইদগাঁও ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সভাপতি মাহামুদুল হক মাষ্টার, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, দ:জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোরশেদুল আলম অভি, হাইদগাঁও ইউনিয়ন যুবলীগের সভপতি করিম মোস্তাফা, সহ-সভাপতি রবিউল হোসেন, ওসমান গনি জাবেদ,সাংগঠনিক সম্পাদক ফয়জুল আবেদীন সজীব, সাবেক ছাত্রনেতা মানিক, সমাজ সেবক জহির আহম্মদ, আ,লীগ নেতা শহীদুল ইসলাম চৌধুরী,ছাত্রলীগ নেতা তুষার, সাকিব, বাবু প্রমুখ।

আপনার মতামত লিখুন :