অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী দিচ্ছেন রেজাউল করিম

প্রকাশিত : ২৯ এপ্রিল ২০২০

চট্টগ্রাম ব্যাুরো: করোনা মহামারির কারণে ঘরে থাকা মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী তুলে ‍দিচ্ছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী।করোনায় মানুষের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়াপ পর থেকে তিনি অসহায়,গরীব মানুষের জন্য এই সেবা চালু করেন।

নিজ উদ্দ্যেগে ব্যক্তিগত তহবিল থেকে বিভিন্ন এলাকায় এলাকায় গিয়ে অসহায় ও গরীব মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিচ্ছেন তিনি। তারই ধারাবহিকতায় মাঝির ঘাট এলাকায় অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে ও খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী।

এ সময় তিনি বলেন, যে কোন সময়ে মানুষের পাশে থাকা আমার চিরাচরিত স্বভাব। আমি মানুষের জন্য রাজনীতি করি। আর মানুষের জন্য কিছু করতে পারলে আমার নিজের খুব ভালো লাগে। করোনার কারণে গরীব অসহায় মানুষরা খুব কষ্টে আছে। আমি নিজ উদ্দ্যেগে তাদের পাশে দাঁড়িয়েছি। আমার সাধ্যমতো আমি সহায়তা করে যাবো।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শ্রম সম্পাদক মুহাম্মাদ আব্দুল আহাদ, চট্টগ্রাম মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাহবুবুল হক চৌধুরী এটলি, ঘাট ও গুদাম শ্রমিক ইউনিয়ন সভাপতি মুহাম্মদ রফিক, সাধারন সম্পাদক আব্দুল খালেক, নির্মান শ্রমিক লীগের সভাপতি মোহাম্মদ রানা, সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, মাঝিরঘাট ট্রাক ড্রাইভার বহুমুখি সমিতি সভাপতি মোহাম্মদ বশির, যুব শ্রমিকলীগের আহবায়ক কাজী টিটু, যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম সাগর সহ অন্যান্য স্থানীয় আওয়ামীলীগ ও শ্রমিক লীগ নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :