ফটিকছড়িতে মাটি কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রকাশিত : ২৮ এপ্রিল ২০২০

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে মাটি কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আলাউদ্দিন (৩২) নামের একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৪ জন। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে। সোমবার (২৭ এপ্রিল) উপজেলার সুয়াবিল ইউনিয়নের ৮ নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিন এই ওয়ার্ডের জেবল হোসেনের ছেলে । এ ঘটনায় আহতরা হলেন, একই এলাকার সেকান্দর( ৩৫), আনোয়ার (৩৪)। বাকি দুজনের নাম জানা যায়নি। আহতরা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জানা গেছে , আলাউদ্দিন ও সেকান্দর এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ বালু, পাহাড়ের মাটি কাটা সহএলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালাতো।

মাটিকাটা নিয়ে সোমবার দুপুরে দুপক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে আলাউদ্দিন নামে একজন নিহত হয়। এদিকে এঘটনায় এলাকায় থমথমে আবস্থা করছে। সেকান্দর ও আনোয়ার নামের দুজন এ ঘটনায় গ্রেফতার হয়েছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুয়াবিল ইউপি চেয়ারম্যান আবু তালেব বলেন, পূর্বের শত্রুতার জের এবং মাটি কাটাকে কেন্দ্র করে ২ পক্ষের মাঝে এ ঘটনা ঘটে। ভুজপুর থানার অফিসার ইনচার্জ শেখ আব্দুল্লাহ জানান, এলাকার আধিপত্যকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডটি ঘটেছে। নিহত আলাউদ্দিন একটি হত্যা মামলার আসামি ছিল। এই ঘটনা পুলিশ তদন্ত করছে।

আপনার মতামত লিখুন :