নবীনগরে টিসিবির দ্রব্য বিক্রির তদারকি ইউএনও’র

প্রকাশিত : ১৭ জুন ২০২০

নবীনগর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বাজার পরিস্থিতি স্থিতিশীল করার লক্ষ্যে নবীনগর উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি সার্বক্ষণিক তদারকি করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। তিনি এসময় সকল দোকানের মূল্য তালিকা যাচাই বাছায় করে কোথাও সেন্ডিকেটের  মাধ্যমে  অতি মোনাফা লাভের কোন সন্ধ্যান পায়নি এবং সকল দোকান দারদেরকে সতর্ক করে দেন বাজার অস্থিতিশীল না করার জন্য।

মাহে রমজানের দ্বিতীয় রোজায় মুসলিম স¤প্রদায়ের লোকজন যাতে সামাজিক দ্রুত  বজায় রেখে নিত্য পণ্যের বাজার মনিটরিং করেছেন।  উপজেলা নির্বাহী কর্মকর্তা  কাঁচা বাজারের  দাম স্থিতিশীলতার লক্ষে  মাংসর দোকানের দেশি মুরগি ও পল্টি মুরগি সকল জনগণ যাতে  ক্রয় ক্ষমতার ভিতর  কেনা-কাটা করতে পারে  সে বিষয়ে তদারকি করেন।

এদিকে পল্øী উন্নয়ন এন্টার প্রাইজের উদ্যোগে সরকারি নির্ধারিত মূল্যে টিসিবির ন্যায্য মুল্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি করেন ২২০টি পরিবারের মাঝে সরকার নির্ধারিত মূল্যে ৫ কেজি সয়াবিন তৈল, ৪ কেজি চিনি, ছোলা বুট ২ কেজি, মসুরের ডাল ১কেজি, খেজুর ১ কেজি  ৮ শত ৯০টাকা মূল্যে এই প্যাকেজ বিক্রি করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুমও সহকারি কমিশনার (ভূমি) ইকবান হাসান। শুরু থেকেই উপজেলা নির্বাহী কর্মকর্তা টিসিবির পন্য ক্রয় বিক্রয়ে তদারকী করেন। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখার ভূমিকা পালন করেন। এ উদ্যোগে ২২০ টি পরিবারের লোকজন আনন্দে চিত্তে কেনা-কাটা করতে দেখা গেছে এবং প্রশাসনকে ধন্যবাদ জানান।

আপনার মতামত লিখুন :