সীতাকুণ্ডে নিজের বিয়ের জন্য জমানো টাকায় ত্রাণ দিলেন ছাত্রলীগ নেতা টিটু

প্রকাশিত : ২৬ এপ্রিল ২০২০

কামরুল ইসলাম দুলু ,সীতাকুণ্ড (চট্টগ্রাম) :  কিছু দিন পরই নতুন জীবন শুরু করবেন, তাই বেশ কয়েক বছর ধরে কিছু কিছু টাকা জমা করছিলেন তিনি। রমজানের ঈদের পরই বিয়ের পিরিতে বসতে চাইছিলেন টিটু। কিন্তু বিশ্বব্যাপী মহামারী করোনাভাইরাসের কারণে স্থবির হয়ে পড়েছে সব কিছু।

ঈদের পরে বিয়ে করবেন সেই সিদ্ধান্ত থেকে সরে গেলেন তিনি। বিয়ের জন্য জমানো টাকা দিয়ে ত্রাণ কিনে তা বিতরণ করছেন কর্মহীন হয়ে পড়া গরীব-অসহায় মানুষদের মাঝে। সীতাকুণ্ড উপজেলার ৮নং সোনাইছড়ি ইউনিয়নের বার আউলিয়াস্থ শেয়ারীপুল এলাকার আবদুর রহমানের পুত্র এবং ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুর রহিম টিটু টুকিটাকি ব্যবসা করে পরিবার নিয়ে জীবন যাপন করেন।

নিজের বিয়ের জন্য অল্প অল্প করে টাকা সঞ্চয় করেছিলেন তিনি কিন্তু দেশের এই দূর্যোগপূর্ণ সময়ে সেই জমানো টাকা দিয়ে ত্রাণ কিনে তা এলাকার গরীব, অসহাদের মাঝে গোপনে দান করেছেন।

এব্যাপারে টিটু বলেন, এই দুঃসময়ে সরকারের পাশাপাশি সমাজের সকল বিত্তশালীদের এগিয়ে আসা উচিত, কারন প্রধানমন্ত্রীও বলেছেন, এসময়ে যে যার মতো সমার্থনুযায়ী অসহায়দের পাশে দাঁড়াতে। তাই এটা বিবেচনা করে আমার বাবার সাথে পরামর্শ করে আমার বিয়ের জন্য জমানো কিছু টাকায় ত্রাণ কিনে তা গোপনে গরীব ও মধ্যবিত্তদের ঘরে পৌছে দিয়েছি। জীবনে বেঁচে থাকলে বিয়ে করা যাবে আগে এ দুঃসময়ে মানুষের পাশে দাড়াঁনোটা ফরজ হয়ে দাঁড়িয়েছেন।

আপনার মতামত লিখুন :