বিপাকে পড়া কৃষকের ধান কেটে দিয়েছে চবি ছাত্রলীগের নেতাকর্মীরা

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

চবি প্রতিনিধিঃ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) পাশে জোবরা গ্রামে আমিনুল ও তাজউদ্দীন নামের দুই জন অসহায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। শনিবার (২৫ এপ্রিল) শাখা ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয়ের নেতৃত্বে ২০-২৫ জন নেতা কর্মী কৃষকদের সহায়তায় এগিয়ে আসেন।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কর্মী নেছারুল করিম,সৈয়দ আমিন হুসেন,ফরাজী সজিব,ইমরান,শাকিল সহ অনেকেই এই কার্যক্রমে অংশ নেয়। ছাত্রলীগ নেতা প্রদীপ চক্রবর্তী দুর্জয় ২৪ ঘন্টা নিউজকে বলেন, কৃষক আমিনুল ও তাজউদ্দিন ধান কাটার শ্রমিক পাচ্ছিলেন না।

বিষয়টি আমাদের নজরে আসার সঙ্গে সঙ্গে আমরা উনার জমিতে গিয়ে ধান কেটে দিয়েছি এবং উনাদের বাড়ি পৌঁছে দিয়েছি। এতে করে কৃষক আমিনুল ও তাজউদ্দিন খুবই খুশি হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ ও সিটি মেয়র আজম নাছিরের নির্দেশনায় আমরাও চবি ছাত্রলীগের পক্ষ থেকে গরীব কৃষকদের ধান কেটে দিচ্ছি।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ অতীতের ন্যায় বর্তমানেও জাতির দুর্দিনে সমগ্র বাংলাদেশে নিরলস পরিশ্রম করে যাচ্ছে।ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমি আমার ছাত্রলীগের ছোট ভাইদের নিয়ে শ্রমিকের অভাবে ধান কাটতে না পারা অসহায় কৃষকের পাশে দাড়ানোর চেষ্টা করছি। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :