নবীনগরে ভিক্ষা না করার শর্তে অটো প্রদান

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

নবীনগর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে  সরকারি অনুদানে ভিক্ষাবৃত্তি আর নয় আত্মসম্মান নিয়ে বাঁচুন, এই স্লোগানকে সামনে রেখে ভিক্ষুক পেশাকে নিরুৎসাহিত করে তাকে কর্মসংস্থান তৈরি করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন।

তারই ধারাবাহিকতায় নবীনগরে অসুস্থ এক মহিলা ভিক্ষুককে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক মো. হায়াতউদদৌলা  খানের অনুপ্রেরণায় এক লক্ষ টাকা মূল্যের একটি ব্যাটারি চালিত  নতুন অটো  মহিলাকে ভিক্ষা না করার শর্তে প্রদান করেন

সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান। বিভিন্ন ইউনিয়নের ভিক্ষুকদের পুর্নবাসনের জন্য কার্যক্রম অব্যাহতভাবে চালিয়ে যাচ্ছেন। এই করোনা ভাইরাসের শত ব্যস্ততার মাঝেও উপজেলা নির্বাহী কর্মকর্তা ভিক্ষুককে ব্যাটারি চালিত নতুন অটোটি প্রদান করে সরকারের ধারাবাহিক সকল কার্যক্রম অব্যাহত রেখেছেন।

উক্ত মহিলা ভিক্ষুক প্রদানকৃত অটোটি তার ছোট ছেলে চালিয়ে যা আয় হবে তা দিয়ে তার সংসার চলবে বলে জানিয়েছেন এবং তিনি নতুন একটি ব্যাটারি চালিত অটোর চাবি হাতে পেয়ে আনন্দে আত্মহারা হয়ে কেঁদে ফেলেন এবং প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট সকলের জন্য দোয়া করেন।

 

আপনার মতামত লিখুন :