দোহাজারীতে ফয়েজ আহমদ টিপুর ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত : ১৭ জুন ২০২০

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ করোনা ভাইরাসের কারনে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া দোহাজারী পৌরসভার অসহায় হতদরিদ্র দেড় শতাধিক পরিবারের মাঝে চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ অর্থ সম্পাদক এম.ফয়েজ আহমদ টিপু'র ব্যক্তিগত অর্থায়নে ইফতার সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকালে দোহাজারী পৌরসভার কিল্লাপাড়াস্থ তাঁর গ্রামের বাড়িতে ওই এলাকার দেড় শতাধিক মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী প্রদান করা হয়। এর আগে গত ৩ ও ১৩ এপ্রিল দুই দফা খাদ্যসামগ্রী প্রদান করা হয়। খাদ্য সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন মোহাম্মদ শফি, রহিমা আক্তার, সাংবাদিক কামরুল ইসলাম মোস্তফা, জাহাঙ্গীর আলম প্রমূখ।

বর্তমানে দেশের এই সংকটময় পরিস্থিতিতে কর্মহীন হতদরিদ্র মানুষের সহযোগিতায় সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে ফয়েজ আহমদ টিপু বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ জোবায়ের ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিবের আহবানে স্বেচ্ছাসেবকলীগ নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে আছে। আমি আমার সামর্থ্য অনুযায়ী হতদরিদ্র কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ভবিষ্যতেও সাধ্যমত চেষ্টা করবো অসহায় মানুষের পাশে থাকার। সরকারের পাশাপাশি বিত্তশালীরা এগিয়ে এলে কোন মানুষ অভুক্ত থাকবেনা।” সনজয় সেন,পটিয়া।

আপনার মতামত লিখুন :