রমজান উপলক্ষে ১১৮ পরিবারের পাশে বিএনপি নেতা জামাল

প্রকাশিত : ২৪ এপ্রিল ২০২০

রাঙ্গামাটি প্রতিনিধি : নোভেল করোনা ভাইরাস মোকাবেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে জেলা বিএনপির পক্ষে নিজ উদ্যোগে কর্মহীন অসহায় ১২৪ পরিবারের মাঝে ত্রাণ ও ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন বিএনপি নেতা মো. জামাল উদ্দীন। শুক্রবার (২৪ এপ্রিল) সকালে এই বিএনপি নেতা রিজার্ভ বাজার ও আশপাশের এলাকায় কর্মহীন ১১৮ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উক্ত ত্রাণ ও ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

এসময় এলাকার মুরব্বি ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিলফুল ফুজুল মসজিদ পরিচালনা কমিটির সভাপতি হাজী আব্দুস সালাম, মৎসজীবি দলের সভাপতি হাজী নূরুল কবির বাচা, বিএনপি নেতা আবু আলম, জেলা যুবদলের সহ-সভাপতি জাফর উদ্দীন টুনু, ছাত্রদলের সহ-সভাপতি শাহ এমরান, ছাত্রদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম-সম্পাদক মোজাম্মেল হোসেন রাজু, যুবদল নেতা খোরশেদ।

এবিষয়ে বিএনপি নেতা মো. জামাল উদ্দীন বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও জেলা বিএনপির পক্ষ থেকে আমি আজ কর্মহীন ১১৮ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রীর পাশাপাশি পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী পৌঁছে দিলাম। এছাড়াও গতকাল রাতে আমার এলাকার মধ্যবিত্ত ২৫ পরিবারের বাড়িতে ত্রাণ পৌঁছে দিয়েছি। আমার এই কার্যক্রম করোনা দূর্যোগ শেষ না হওয়া পর্যন্ত অব্যহত থাকবে।

আপনার মতামত লিখুন :