মাদামবিবির হাটে জ্বরে শিশুর মৃত্যু, করোনা সন্দেহে নমুনা সংগ্রহ

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাট এলাকায় শরীরে জ্বর নিয়ে মোঃ হাসান (৫) নামের এক শিশু মারা গেছে। বুধবার রাত থেকে তার শরীরে জ্বর আসে, আজ বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। শিশুটির শরীরে করোনা ভাইরাস সংক্রম হয়েছে কিনা তা নিশ্চিত হয়ে নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে মারা যাওয়া শিশুটি করোনা আক্রান্ত হয়েছে সন্দেহে এলাকায় আতঙ্ক বিরাজ করে। মাদামবিবিরহাট সোনারগাঁ পেট্টোল পাম্পের পশ্চিমে আলী আজম মাষ্টারের ভাড়া বাসায় বাস করেন মৃত হাসানের পিতা চা দোকানে কর্মচারী মোহাম্মদ হোসেন। তার বাড়ি নোয়াখালী।

এব্যাপারে ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজীম উদ্দিন বলেন, শরীরে জ্বর নিয়ে এক শিশু মারা যাওয়ার খবর পেয়ে আমি বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেসে জানালে সেখান থেকে ডাক্রার এসে নমুনা সংগ্রহ করে নিয়ে যায় এবং লাশ দাফন করার অনুমতি দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেসের কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন বলেন, জ্বরে মারা যাওয়া শিশুর করোনা আক্রান্ত কিনা নমুনা সংগ্রহ করা হয়েছে। পরিক্ষার জন্য তা ফৌজদারহাট বিআইটিআইডি হাসপাতালে পাঠানো হয়েছে। রেজাল্ট আসলে জানা যাবে শরীরে করোনা ভাইরাস সংক্রামন ছিল কিনা। এদিকে বিকালে শিশুর লাশ মাদামবিবিরহাট এলাকায় দাফন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :