সলিমপুর ইউনিয়ন আ’লীগের পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডের ১০ নং সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে করোনা ভাইরাস সংক্রামনের কারণে কর্মহীন হয়ে পড়া এক হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার (২২ এপ্রিল) বেলা ১১টার সময় ফৌজদারহাট কে,এম উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত ত্রাণ সামগ্রী বিরতণ করা হয়।

সলিমপুর ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের নিন্ম আয়ের বিভিন্ন পেশার মানুষ যারা করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে ঘরে বসে আছে সেইসব মানুষের জন্য ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে ধারাবাহিকভাবে ত্রাণ সহায়তা দেওয়া হচ্ছে। তারই অংশ হিসেবে বুধবার তিনটা ওয়ার্ডে এ কার্যক্রমের উদ্ভোধন করা হয়। পর্যায়ক্রমে সব ওর্য়াডে ত্রাণ সামগ্রী দেওয়া হবে।

ত্রান বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়। এতে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল্লাহ আল বাকের ভুইয়া, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাভাপতি গোলাম মহিউদ্দিন,সাধারণ সম্পাদক এডভোকেট ফজলে করিম চৌধুরী নিউটন, আওয়ামীলীগ নেতা আজম খান ও বাহাদুর খান প্রমূখ।

আপনার মতামত লিখুন :