আনোয়ারায় গৃহবধূর আত্মহত্যা

প্রকাশিত : ১৭ জুন ২০২০

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধিঃ আনোয়ারা উপজেলায় উড়না পেচিঁয়ে শিরিন আক্তার সুমি (২৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে।মঙ্গলবার (২১ এপ্রিল) উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের হাজীগাঁও গ্রামে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,মঙ্গলবার দুপুর বারটার দিকে নিজ কক্ষে ফ্যানের সাথে গলায় উড়না পেচিঁয়ে আত্বহত্যা করে শিরিন।সকাল থেকে দীর্ঘক্ষণ দরজা না খোলায় ছেলেরা তাদের মাকে দেখতে গেলে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে ঘরের লোকজন গলায় উড়না পেচাঁনো অবস্থায় তাকে উদ্ধার করে।

পরিবার সূত্রে প্রায় ১০ /১২ বছর আগে নুরুজ্জামানের পুত মোঃ রাশেদ( ৩০)'র সাথে কুমিল্লার মুরাদ নগরের টিটু মিঞার কন্যার সাথে শহরে বিয়ে হয়। পরে নুরুজ্জামান তাদের নিজ বাড়ীতে নিয়ে আসেন। আত্মহত্যাকারী শিরিন আক্তারের দুই সন্তান রয়েছে বলে জানান রাশেদের বাবা নুরুজ্জামান।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ বলেন, হাজীগাঁও গ্রামে এক গৃহবধূর আত্মহত্যার খবর পায় পুলিশ। পরে পুলিশ গিয়ে লাশটি ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। ময়না তদন্তের জন্য লাশটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই নিয়ে একটি মামলা করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :