নবীনগরে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মানবিক উপহার

প্রকাশিত : ১৭ জুন ২০২০

নবীনগর ( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে অসচ্ছল মুক্তিযোদ্ধাদের মানবিক উপহার দেওয়া হয়েছে। করোনা ভাইরাসের কারণে বর্তমানে মানুষ হয়ে পরেছে কর্মহীন, হয়ে যাচ্ছে আরো অভাবী, ঋণগ্রস্থরা হয়ে যাচ্ছে আরো ঋণী। জাতির সূর্য সন্তানদের ভালো রাখার জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একের পর এক যুগান্তকারী সিদ্ধান্ত নিয়ে যাচ্ছেন। তারপরে ও অনেকে আছেন ঋণগস্থ।

অসচ্ছলতার ফলে মহামারী করোনা ভাইরাসের কারণে তারা হয়ে পড়েছে আরও অসহায়। আর ঠিক এই অসহায় সমযয়ে সেই অসচ্ছল মুক্তিযোদ্ধাদের কথা চিন্তা করে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির অসচ্ছল মুক্তিযোদ্ধাদের এই দুঃসহ সময়ে মানবিক উপহার নিয়ে স্বয়ং হাজির হয়ে গেলেন স্থানীয় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কার্যালয়ে। তিনি অফিসে বসে মুক্তিযোদ্ধাদের সুখ-দুঃখের কথা শুনলেন এবং উপস্থিত সকলকে আশ্বস্থ করলেন তিনি উপজেলার চেয়ারম্যান থাকাকালীন নবীনগর উপজেলার কোন মুক্তিযোদ্ধাই অভুক্ত থাকবে না।

তিনি যে কোন সময় যেকোনো পরিস্থিতিতে রাতের বেলায় হোক আর দিনের বেলায়হোক মুক্তিযোদ্ধাদের প্র্রয়োজনে তাদের পাশে সব সময় থাকবেন। এ সময় উপস্থিত ছিলেন নবীনগর উপজেলার মুক্তি যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আজহারউদ্দিন লালু, সাবেক পৌর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ফজলুল করিম, বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল হক (শিশু), মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি আব্বাস উদ্দিন হেলাল, যুগ্ম সাধারন সম্পাদক মো. আবু কাউসার প্রমূখ। করোনা ভাইরাসের কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে তিনি সকলের হাতে মানবিক উপহার পৌছে দেন।

আপনার মতামত লিখুন :