আনোয়ারায় ১৩০০ শত পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ 

প্রকাশিত : ২০ এপ্রিল ২০২০

আনোয়ারা(চট্টগ্রাম) প্রতিনিধি: করোনা ভাইরাস এই মহামারি দূর্যোগময় পরিস্থিতিতে আনোয়ারা থানার ২ নং বারশত ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ও ব্যাংকার আনোয়ারা থানা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আজিজুল হক (আজিজ) ১৩০০ শত দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। আজিজের সহযোগীরা প্রতিটি বাড়িতে গিয়ে ঘরে ঘরে নিরবে ফটোসেশন ছাড়াই খাদ্য সামগ্রী পৌছিয়ে দেন বলে এলাকার প্রত্যক্ষদর্শীরা জানান।

আনোয়ারা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আজিজুল হক আজিজকে মুঠোফোনে জানতে চাইলে তিনি ভোরের দর্পণ আনোয়ারা প্রতিনিধিকে জানায়, “আমি কোনো প্রচারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করি নাই, আমি কোনো মিডিয়া কর্মীকে বলি নাই, নিজেও খাদ্য সামগ্রী বিতরণ করার সময় ছবি তুলি নাই, আমার ত্রাণ দেওয়ার আমার সহযোগী বন্ধু বান্ধবকে ছবি তুলতে নিষেধ করেছিলাম। কারণ, আমাদের আনোয়ারা থানার ২ নং বারশত ইউনিয়ন ছাড়াও অন্য ইউনিয়নের কিছু সংখ্যক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও কিছু অনুদান দিয়েছি। তার মধ্যে দরিদ্র জনগোষ্ঠী ছাড়াও মধ্যবিত্ত পরিবারও আছে, তারা লজ্জায় কেউ থেকে কিছু খুজতে পারে না বলতেও পারে না, তাই আমাদের আনোয়ারা বাসি ও ২ নং ইউনিয়ন বাসির সম্মান রক্ষার্থে ফটোসেশন ছাড়াই ত্রাণ সামগ্রী বিতরণ করেছিলাম।

কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, সারাজীবন আমার প্রাণপ্রিয় নেতা মরহুম আখতারুজ্জামান চৌধুরী (বাবু) ভাইয়ের পিছনে রাজনৈতিক করে আসছি এবং বাবু ভাই থেকে অনেক কিছু শিখেছি, বাবু ভাই এক সময় বলেছিলেন কোনো লোককে সাহায্য করলে সেই সাহায্যের কথা কাউকে বলতে নেই কারণ এতে আল্লাহ্ তায়ালা নারাজ হোন। তাই আমি আমার প্রাণপ্রিয় নেতা মরহুম আখতারুজ্জামান চৌধুরী (বাবু) ভাইয়ের আত্মার মাগফেরাত কামনা করছি।

বর্তমানে বাবু ভাইয়ের সুযোগ্য সন্তান আমার রাজনৈতিক অভিভাবক আনোয়ারা কর্ণফুলী মাটি ও মানুষের নেতা বিশিষ্ট দানবীর বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী জনাব আলহাজ্ব সাইফুজ্জামান চৌধুরী (জাবেদ) এম পি মহোদয় প্রত্যেক ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন এবং প্রত্যেক ইউনিয়নে গিয়ে মন্ত্রী মহোদয় জনগণের খোজখবর নিয়েছেন। সেইসময় জনগণের উদ্দেশ্য মন্ত্রী মহোদয় বলেন, আমি বেঁচে থাকতে আনোয়ারা ও কর্ণফূলী উপজেলার কোনো মানুষ না খেয়ে থাকবে না ইনশাআল্লাহ্। তাই আমি মন্ত্রী মহোদয়কে আনোয়ারা ২ নং বারশত ইউনিয়ন বাসির পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আমি আল্লাহর ওয়াস্তে মানুষের পাশে সুখে দুঃখে অতীতে ছিলাম বর্তমানে আছি ইনশাআল্লাহ্ ভবিষ্যতেও থাকব, সবাই আমার জন্য দোয়া করবেন আমি ও আপনাদের জন্য দোয়া করব। মহান আল্লাহ্ রাব্বুল আলামিন যেন আমাদের আনোয়ারা থানার প্রত্যেক জনসাধারণকে করোনা ভাইরাসের মতো এই মহামারি থেকে আমাদেরকে আল্লাহ্ হেফাজত করুক মহান রাব্বুল আলামিনের কাছে সবসময় এটাই প্রার্থনা করি।” “সবাই ঘরে থাকুন,সুস্থ থাকুন,নিরাপদে থাকুন; সরকারের নীতিমালা মেনে চলুন”

আপনার মতামত লিখুন :