এলডিপি-ছাত্রলীগের সংঘর্ষে গুলি, সাবেক এমপি আটক

প্রকাশিত : ৯ মে ২০২২
গুলিতে আহত একজনকে নিয়ে যাওয়া হচ্ছে

ভোরের দর্পণ ডেস্কঃ

কুমিল্লার চান্দিনায় একই স্থানে লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) ও ছাত্রলীগের পাল্টাপাল্টি ঈদ পুনর্মিলনীকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় গুলিতে দুজন আহত হয়েছেন। গুলি ছোড়ার অভিযোগে কুমিল্লা-৭ আসনের সাবেক সংসদ সদস্য রেদোয়ান আহমেদকে আটক করার কথা জানিয়েছে পুলিশ।

আজ সোমবার (৯ মে) চান্দিনা কলেজ মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র জনি সরকার ও ছাত্রলীগ নেতা নাজমুল। তাদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এতথ্য নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর আহমেদ।

২০০১ সালে রেদোয়ান বিএনপির মনোনয়নে কুমিল্লা-৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। তবে ওই সরকারের শাসনামলের শেষ দিকে বিএনপি থেকে বেরিয়ে তিনি লিবারেল ডেমোক্র্যাটিক পার্টিতে (এলডিপি) যোগ দেন।

কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল জানান, পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে। ছাত্রলীগের নেতাকর্মীদের গুলির ঘটনায় এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লিটন সরকার বলেন, রেদোয়ান আহমেদ চান্দিনার মাটিতে বর্বরোচিত ঘটনা ঘটিয়েছেন। তিনি নিজ হাতে আমার নেতাকর্মীদের গুলি করেছেন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

আপনার মতামত লিখুন :