ইকবালসহ ৪ জন ফের রিমান্ডে

প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২১

ভোরের দর্পণ ডেস্ক:

কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল হোসেনসহ চারজনের ফের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম ফারহানা সুলতানা এ রিমান্ড মঞ্জুর করেন।

সিআইডির কুমিল্লার বিশেষ পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ইকবালসহ চারজনের সাত দিনের রিমান্ড শেষ হয়েছে। তাই আজ তাদের আদালতে তোলা হয়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আমরা আদালতের কাছে তাদের আরও সাত দিনের রিমান্ড আবেদন করি। আদালত পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে কোরআন অবমাননার মামলায় গত ২৩  অক্টোবর প্রধান অভিযুক্ত ইকবাল হোসেন, শহরের দারোগাবাড়ি মাজারের দুই খাদেম ফয়সাল, হুমায়ুন এবং জরুরি সেবা নম্বর ৯৯৯ নম্বরে  কল দেওয়া ইকরামের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। ২৫ অক্টোবর এই মামলা সিআইডিতে হস্তান্তর করা হয়। সেদিন মধ্যরাতেই  জিজ্ঞাসাবাদের পর ইকবালকে সঙ্গে নিয়ে দারোগাবাড়ি মাজার এলাকা থেকে মূর্তির গদাটি উদ্ধার করা হয়।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর কুমিল্লার নানুয়াদীঘির পাড় পূজামণ্ডপে কোরআন অবমাননার ঘটনায়  বিভিন্ন জায়গায় পূজামণ্ডপ ও মন্দিরে ভাঙচুরের ঘটনা ঘটে।

আপনার মতামত লিখুন :