চকরিয়ায় দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শনে ইউএনও তাবরীজ 

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২০

মোহাম্মদ নুরুদ্দোজা, চকরিয়া(কক্সবাজার) প্রতিনিধিঃ     

কক্সবাজারের চকরিয়ায় উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসবের বিভিন্ন পূজা মন্ডপে পরিদর্শন করেন ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ।

শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা থেকে চকরিয়া কেন্দ্রীয় সার্বজনীন হরি মন্দির ও বরইতলী ইউনিয়ন কালী মন্দিরসহ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, কক্সবাজার জেলা সনাতনী সেবক সংঘের সিনিয়র সহ- সভাপতি ডাঃ বিধান কান্তি রুদ্র, পৌরসভার পূজা উদযাপন পরিষদের সভাপতি টিটু বসাক, সাধারণ সম্পাদক নীলোৎপল দাশ, সহ সভাপতি সুজিত দাশ, উপজেলা পূজা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সুধীর চন্দ্র দাশ, দপ্তর সম্পাদক কৈলাশ কান্তি দে পৌরসভা গণ সংযোগ সম্পাদক রাজু দাশ সহ প্রমূখ।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও যথাযথ উৎসাহ-উদ্দীপনা-ধর্মীয় মধ্য দিয়ে স্বাস্থ্য বিধি মেনে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। ধর্মীয় উৎসবের পাশাপাশি দুর্গোৎসব আমাদের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস। শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো সুসংহত করুক, সবার জন্য কল্যাণ বয়ে আনুক- এটাই আমি প্রত্যাশা করি। আজ মহা অষ্টমী পূজাতে করোনার মুক্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়েছে পূজার মণ্ডপ গুলোতে।

এসময় ভিন্ন ভিন্ন মণ্ডপে উপস্থিত ভক্ত ও পুজারীদের উদ্দেশ্য (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, করোনা’ মোকাবেলায় দেশের ক্রান্তিলগ্নে সকল ভক্ত বৃন্দদেরকে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক-শারীরিক দূরত্ব বজায় রেখে ও মাক্স পরিধানের মধ্য দিয়ে শারদীয় দুর্গোৎসব উদযাপনের আহ্বান জানান। পূজামণ্ডপগুলোর নিরাপত্তায় আইন-শৃঙ্খলা বাহিনী মাঠে তৎপর রয়েছে বলে জানান ।

আপনার মতামত লিখুন :