চট্টগ্রামের কর্ণফুলীতে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের কর্ণফুলীতে ভাড়া বাসায় সিলিং ফ্যানের সাথে ফাঁস দেওয়া অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া লাশটি লক্ষীপুরের রামগতি গ্রামের আমির হোসেনের পুত্র, সৈন্যারটেক এলাকার বেলামী টেক্সটাইল নামক পোশাক কারখানার শ্রমিক মোঃ আমজাদ হোসেন (২৭) এর বলে জানা গেছে। আমজাদ পোশাক কারখানায় শ্রমিকের কাজের পাশাপাশি খন্ডকালীন রিকশা চালকের কাজও করতেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের খোয়াজনগর গ্রামের বাহারের ভাড়া বাসা থেকে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, আমজাদ তিন বছর আগে প্রেম করে কর্ণফুলী উপজেলার শিকলবাহা ইউনিয়নের লেদু ফকিরের মেয়ে রুমা বেগমকে বিয়ে করেন। তাদের সংসারে এক বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে।

নিহতের ভাই মোহাম্মদ জুয়েল বলেন, কিছুদিন যাবৎ বিভিন্ন বিষয় নিয়ে আমার ভাই এবং তার স্ত্রীর মধ্যে মনোমালিন্য হচ্ছিল। গতকাল রাতেও তাদের মাঝে কথা কাটাকাটি হয়েছিল। সকালে তার স্ত্রী জানায়, আমার ভাই গলায় ফাঁস লাগিয়েছে। খবর পেয়ে আমরা স্থানীয় মেম্বার এবং পুলিশকে খবর দিয়েছি।

কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত বলা যাবে।

আপনার মতামত লিখুন :