মিরসরাইয়ে কর্মী আটকে শিবিরের প্রতিবাদ

প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩

মিরসরাই প্রতিনিধি:

মিরসরাইয়ে শিবিরের এক কর্মীকে মারধর পরবর্তী পুলিশের কাছে হস্তান্তরের ঘটনায় প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম জেলা উত্তর শিবির।

মঙ্গলবার ( ২৪ জানুয়ারী) বিকাল ৩টার দিকে শিবিরের প্রচার সম্পাদক তাওসিফ মারুফ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই প্রতিবাদ জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে দাবি করা হয়, মঙ্গলবার সকালে দুর্গাপুর বাজারে রাষ্ট্র ও মুসলিম জাতিসত্ত্বার চেতনাবিরোধী বিকৃত ইতিহাস ও ভিনদেশি অপসংস্কৃতিতে পরিপূর্ণ শিক্ষাক্রম বাতিলের দাবিতে শান্তিপূর্ণ মিছিল ও সমাবেশ করে ছাত্রশিবির চট্টগ্রাম জেলা উত্তর।
শান্তিপূর্ণ মিছিল পরবর্তী ১ পথচারী সাধারণ ছাত্রকে যুবলীগ নামধারী কতিপয় ১০থেকে ১৫ জন সন্ত্রাসী বেধড়ক মারতে, মারতে, জখম করে। পরবর্তীতে পুলিশ এসে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে জোরারগঞ্জ থানা নিয়ে যায়। বিনা কারণে ১ জন নিরীহ সাধারন ছাত্রকে গ্রেপ্তার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির চট্টগ্রাম জেলা উত্তর শাখা।

প্রতিবাদ বার্তায় চট্টগ্রাম জেলা উত্তর শিবির সভাপতি নাজমুস সালেহীন বলেন, আবারো পরিকল্পিতভাবে নিরপরাধ ছাত্রদের জীবন ধ্বংসের নির্মম খেলায় মেতে উঠেছে বর্তমান সরকারের পুলিশ ও যুবলীগ সন্ত্রাসী বাহিনী। কোনো কারণ ছাড়াই শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা প্রদান এবং নিরীহ একজন ছাত্রকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশ। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

বিবৃতিতে আরো বলেন, দেশের সংবিধান প্রত্যেকেই তাদের রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করার অধিকার দিয়েছে। এ অধিকার থেকে বঞ্চিত করার এখতিয়ার কারো নেই।

জোরারগঞ্জ থানায় আটক নিরীহ ১ জন ছাত্রের অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানানো হয়।

আপনার মতামত লিখুন :