‘জায়গাটিকে প্রমোট করা উচিৎ’

প্রকাশিত : ২ মার্চ ২০২১
বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান

মাহফুজুর রহমান, চাঁদপুর:

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডকে মোহনপুর পর্যটন লিমিটেড ঘুরে যাওয়ার আমন্ত্রন জানিয়ে এবং প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যের আবহে গড়া পর্যটন কেন্দ্রটিকে প্রমোট করার আহবান জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসান।

চাঁদপুরের মতলব উত্তরে লঞ্চ ক্রুজে তার শশুরবাড়ি বেড়াতে এসে মোহনপুর পর্যটন কেন্দ্র ঘুরে এ মন্তব্য করেন তিনি। রকিবুল হাসান কোনো সাধারণ ক্রিকেটার নন। তিনি পাকিস্তানের হয়ে ‘জয় বাংলা’ স্টিকার ব্যাটে লাগিয়ে দেশের জন্য খেলতে নেমেছিলেন। আর এই ঘটনা সারা বিশ্ব জেনেছিল।

ভ্রমণ অনুভূতি জানাতে গিয়ে তিনি ভোরের দর্পণকে বলেন, ‘আমরা দ্বিধা-দন্ধের মধ্যে ছিলাম নদীপথে যাবো কি যাবো না, কারণ আমরা আউটিং সবসময় ল্যান্ডে (স্থলভাগ) করি। আমার স্ত্রী আমাকে নদীপথে আসতে উদ্ধুদ্ধ করেছে, এখন মনে হচ্ছে, আমি যদি এখানে না আসতাম তাহলে বিশাল একটা জিনিস মিস করতাম।

এসময় তিনি পর্যটন কেন্দ্রের তাৎপর্যতা তুলে ধরে এবং প্রতিষ্ঠানটির এমডি কাজী মিজানুুর রহমানকে উদ্দ্যেশ্য করে বলেন, আপনার প্রতিষ্ঠানটি হওয়ায় পড়ালেখার ফাঁকে ফাঁকে আমাদের ছেলে-মেয়েরা আজকে এখানে টিকিট ইস্যু করছে, দোকানে কাজ করতে পারছে। এইযে তাদের নিজেদের এবং পরিবারের জন্য যে বাড়তি কন্ট্রিবিউশন তারা করতে পারছে, তাই মুজিব বর্ষে ও স্বাধীনতার অর্ধশতবর্ষে আপনাকে সশ্রদ্ধ সালাম জানাচ্ছি।

এসময় মোহনপুর পর্যটন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী মিজানুর রহমান, আ.লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন হাওলাদার, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, কাজী মিজান পুত্র কাজী জাফর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :