মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির পূর্নাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত : ৩ মে ২০২১

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় পেশাদার সাংবাদিকদের নিয়ে মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি-(এম আর ইউ) এর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

সোমবার মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটি (এম আর ইউ) এর অফিস কার্যালয়ে মঠবাড়িয়া টাওয়ার বিল্ডিংয়ের নিচ তলায় মঠবাড়িয়ায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে নাসির উদ্দিন এর সভাপতিত্বে মোস্তফা কামাল বুলেটকে সভাপতি ও আঃ রহমান আল নোমানকে সাধারন সম্পাদক এবং এজাজ উদ্দিন চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট মঠবাড়িয়া রিপোর্টার্স ইউনিটির ২ বছর মেয়াদী কার্যকরী পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মোফাস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি হারুন অর রশীদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া সাংবাদিক সমিতির সভাপতি মোঃ ইসমাইল হোসেন হাওলাদার। অত্র কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি নাসির উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান, প্রচার সম্পাদক মাসুম ফরাজী, দপ্তর সম্পাদক মাসুদ রানা, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শামীম আহম্মেদ, মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা সুলতানা রোজী, কার্যকরি সদস্য শাহাদাৎ হোসেন বাবু, সদস্য সাকিল বাবু, জুয়েল হোসেন, সবুজ মিয়া।

কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন প্রধান উপদেষ্টা ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভান্ডারিয়া প্রেসক্লাব এর সভাপতি মিরাজুল ইসলাম, উপদেষ্টা সিনিয়র সাংবাদিক আজমল হক হেলাল, মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আজিজুল হক সেলিম মাতুব্বর, বীর মুক্তিযোদ্ধা ফারুকউজ্জামান, সিনিয়র সাংবাদিক শামসুদ্দোহা প্রিন্স।

 

আপনার মতামত লিখুন :