ঝালকাঠিতে আওয়ামীলীগ নেতার দখল থেকে সরকারি খাল উদ্ধার 

প্রকাশিত : ২৫ অক্টোবর ২০২১

ঝালকাঠি প্রতিনিধি :

ঝালকাঠিতে আওয়ামীলীগ নেতার দখল থেকে সরকারি খাল উদ্ধার করলেন পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় প্রশাসন।  ঝালকাঠির কাঠালিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক
আলাউদ্দিন আজাদ (বাদল) বাড়ী সংলগ্ন পাটিখালঘাটা খালে বাঁধ ও পাইলিং  দিয়ে ভরাট করে গত তিন বছর যাবৎ নিজের সম্পত্তি দাবি করে ভোগ দখল করে আসছে।  এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী  ম্যাজিষ্ট্রেট মোঃ রাকিব হোসেন ও কাঠালিয়া উপজেলা নির্বাহী অফিসার  সুফল চন্দ্র গোলদারসহ প্রশাসনের একাধিক ব্যক্তি উপস্থিত থেকে খালের  বাঁধটি কেটে দখল মুক্ত করেন।

২৫ অক্টোবর সোমবার দুপুরে পানি উন্নয়ন বোর্ড বরিশালের উদ্যোগে  উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের পাটিখালঘাটা খালের এ বাঁধ কাটা  হয়। দীর্ঘ তিন বছর যাবৎ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আলাউদ্দিন আজাদ (বাদল) খালটিকে ভরাট করে নিজের সম্পত্তি দাবি করে  সাইনবোর্ড টানিয়ে দেন। ফলে পানি প্রবাহ বন্ধ হয়ে যাওয়ায় স্থানীয়  জনগন কৃষি, মৎস্যসহ নানান সমস্যায় পড়েন।

 

এলাকাবাসীর দাবির  প্রেক্ষিতে পানি উন্নয়ন বোর্ড বাঁধ কেটে এবং খালটি দখল মুক্ত করেন।  এ সময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ড, ঝালকাঠির সহকারী  প্রকৌশলী উত্তম কুমার সাহা, উপ-সহকারী প্রকৌশলী মোঃ রুবেল  হোসেনসহ জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্থানয়ি গন্যমান্য ব্যক্তি।

আপনার মতামত লিখুন :