তজুমদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মা ও ছেলেকে পিটিয়ে জখমের অভিযোগ

প্রকাশিত : ১৭ জুন ২০২০

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি : ভোলার তজুমদ্দিনে পথ নিয়ে বিরোধের জেরে কালাসা আট নং ওয়ার্ডের বশির মিয়ার বাড়ির মোঃ লিটন এর স্ত্রী আরজু ও তাদের ছেলে জাহিদকে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

স্থানীয় সূত্রে জানা যায়, চলাচলের রাস্তা নিয়ে কয়েক বছর ধরে মোঃ লিটন ও তার বড় ভাই নূরনবীর পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সকালে লিটন এর স্ত্রী আরজু ও তার ভাবী সাজেদার মধ্যে কথা কাটাকাটি হয়। এতে নূরনবীর স্ত্রী সাজেদা ও তার ছেলে শাকিল আরজুকে ও তার ছেলে জাহিদকে বেধড়ক মারধর করে।

বিকালের দিকে সাজেদা মুঠোফোনে কল করে বোরহানউদ্দিন উপজেলার মুলাইপত্তন গ্রামের পারিশা বাড়ির শাহাজলের ছেলে জসিম ও তার স্ত্রী মিনারা, নুরুর স্ত্রী শিরিনা ও নাজমাকে বাড়িতে ডেকে নিয়ে সবাই মিলে আরজু ও জাহিদকে পিটিয়ে অজ্ঞান করে পালিয়ে যায়। খবর পেয়ে আরজুর স্বামী লিটন বাড়িতে গিয়ে আরজু ও ছেলে জাহিদকে তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিয়ে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জিয়াউল হকের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :