ঝালকাঠিতে ধর্ষণ মামলায় গ্রেফতার  ২

প্রকাশিত : ৯ মে ২০২০

ঝালকাঠি প্রতিনিধি  ঃ ঝালকাঠির রাজাপুর উপজেলায় ধর্ষণের চেষ্টা ও ধর্ষণ এর অভিযোগে পৃথক দুই মামলায় অভিযুক্ত দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গালুয়া দুর্গাপুর এলাকার মোঃ বেলায়েত হোসেনের ছেলে মোঃ মেজবা উদ্দিন হৃদয় (২৪), যশোর জেলার কেসবপুর থানার প্রতাপপুর এলাকার মোঃ আকবর আলী সরদারের ছেলে মোঃ মফিজুর রহমান (৪০)।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলা এক গৃহবধূকে ৭ মে সন্ধ্যায় অসুস্থ মেয়ের জন্য ঔষধ কিনতে বের হলে মোঃ মেজবা উদ্দিন হৃদয় ও তার সাথে থাকা আরেক যুবক ওই গৃহবধূকে নির্জন স্থানে পেয়ে ধর্ষণ চেষ্টা করে। এ সময় গৃহবধূর চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে তারা পালিয়ে যায়। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৮ মে শুক্রবার রাতে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ৪)।

এদিকে অপর ধর্ষণ মামলা সূত্রে জানাগেছে, রাজাপুরের আরেক এলাকায় শ্রজজীবিদের রান্নার কাজ করেতন এক নারী, তিনি স্বামীর সাথে রাজাপুরে আসেন।গত ৭ মে তার স্বামী অন্য লেবারদের সাথে রাস্তায় কাজে যান। এসময় লেবার সরদার মফিজুর ওই গৃহবধূর রুমে ঢুকে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় শনিবার সকালে ওই নারী বাদী হয়ে মফিজুর রহমানকে আসামী করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ৬। মফিজুর যশোর জেলার কেসবপুর থানার প্রতাপপুর এলাকার বাসিন্দা। কাজের সূত্রে তিনিও রাজাপুরে আসেন। 

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, ধর্ষণ চেষ্টা ও ধর্ষণ অভিযোগের পৃথক দুই মামলায় দুই আসামীকে গ্রেফতার করে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :