`ঢাকাস্থ নতুন প্রজন্ম আগৈলঝাড়া’ পক্ষে খাদ্য ও নগদ টাকা সহয়তা

প্রকাশিত : ১৭ জুন ২০২০

এসএম ওমর আলী সানি, আগৈলঝাড়া(বরিশাল) : মহামারি নোভেল করোনাভাইরাসের কারণে মানুষ যখন ঘরবন্দি হয়ে পরেছে। দিনমজুর কর্মহীন মানুষ তাদের কাজবন্ধ থাকায় তারা খাবার সংকটে পরেছে। আসহয় প্রতিবন্ধী ও কর্মহীন মানুষের কষ্টের কথা চিন্তা করে অসহায় মানুষের পাসে খাদ্য ও নগদ টাকা সহয়তা নিয়ে ‘ঢাকাস্থ নতুন প্রজন্ম আগৈলঝাড়া’ নামে একটি সংগঠন। এই সংগঠনটি আর্তমানবতার সেবায় কাজ করে আসছে বলে জানাগেছে।

ঢাকাস্থ নতুন প্রজন্ম আগৈলঝাড়া সংগঠনের প্রতিষ্ঠাতা মো. আজিজুল ইসলাম ইমন  জানান, আমরা বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার কিছু সংখ্যক মানুষ জীবন-জীবিকার তাগিদে রাজধানী ঢাকায় বসবাস করতে হয়। গ্রাম থেকে অনেকে অনেক সময় ঢাকা শহরে গিয়ে নানা সমস্য সমূখিন হয়ে থাকে। যেমন চিকিৎ নিতে হাসপাতে ভর্তি হতে, ছাত্র-ছাত্রীরা স্কুল-কলেজে ভর্তি হতেগিয়ে, চাকুরি জন্য পরিক্ষাদিতেগিয়ে থাকা ও খাবারসহ নানা সমস্যা পরে। আমাদের মূল উদ্দেস্য গ্রাম থেকে ঢাকায় যাওয়া মানুষ গুলোকে একটু সহযেহিতা করা। আমরা ঢাকাতে রক্তদান সহ এ কাজগুলো করে থাকি। আমাদের এই সংগঠনটি আর্তমানবতার সেবায় কাজ করে আসছি।

সূত্রে জানাগেছে, ঢাকাস্থ নতুন প্রজন্ম আগৈলঝাড়া সংগঠনের স্টান্ডিং কমিটির সভাপতি মো. মাহাবুব আলম, প্রতিষ্ঠাতা মো.আজিজুল ইসলাম ইমন সহ সংগঠনের সদস্যদের সহযোগিতায় করোনাভাইরাসের কারণে আগৈলঝাড়ায় কর্মহীন কিছু মানুষের মাঝে খাদ্য সহয়তা ও নগদ টাকা প্রদান করেন। উপজেলার ৫০ জন কর্মহীন অসহয় মানুষের মাঝে চাল, ডাল, আলু, সেমাই, তৈল, সাবান ও এছড়া ১৫ জনকে নগদ ৫শত টাকা করে বিতরন করেন। বিতরন কাজে সার্বিক সহায়তা করেন হাফেজ মো. আসাদুজ্জামান নূর।

আপনার মতামত লিখুন :