ঝালকাঠি জেলা পুলিশ সদস্যদের মাঝে পিপিই বিতরণ

প্রকাশিত : ৪ মে ২০২০

ঝালকাঠি জেলা প্রতিনিধি  ঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (কোভিড- ১৯) এর সংক্রমণ প্রতিরোধে দেশের অভ্যন্তরে অধিক ভুমিকা রাখছে বাংলাদেশ পুলিশ বাহিনী। আর সে ক্ষেত্রে দেশের পুলিশ বাহিনীর সদস্যরা নিজ জীবনের ঝুকি নিয়ে বিভিন্ন কর্মকান্ডের মধ্যে সামাজিক দূরত্ব বজায়, সচেতনতা সৃষ্টি, হোম কোয়ারেন্টাইন বজায় রাখা সহ কর্তব্য পালন করতে গিয়ে অনেকেই আক্রান্ত হওয়া সহ মৃত্যুবরন করেছেন কয়েজন সদস্য।

দেশে করোনা তৎপরতায় পুলিশের কোন ব্যক্তিগত সুরক্ষা পোশাক (পিপিই) না থাকায় ঝালকাঠিতে জেলা পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন জেলা পুলিশের সকল সদস্যদের সুরক্ষিত থাকার জন্য অফিসার ও ফোর্সদের মাঝে পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস যথাযথভাবে বিতরণ পূর্বক  কর্তব্যরত অবস্থায় এগুলো ব্যবহার নিশ্চিত করেন।

বাংলাদেশ পুলিশ বাহিনীর দেশের মহামারি করোনা ভাইরাসের মধ্যেও জনগনকে সেবা দেয়ার লক্ষ্যে তথা দেশের মানুষকে বাঁচাতে পুলিশ সদস্যদের বেতন থেকে সরকারি তহবিলে আর্থিক অনুদান প্রদান, হ্যান্ড স্যানেটাইজার, মাক্স বিতরন সহ রেশন থেকে আংশিক রেশন বিতরন করেন। তারপরও দেশ রক্ষা তথা দেশের মানুষকে বাঁচাতে অক্লান্ত পরিশ্রম করার মাধ্যমে সেবা দিয়ে যাচ্ছেন। 

ঝালকাঠি সর্বদা সচেতন রাখাসহ জনগণের সার্বিক নিরাপত্তা দিতে ঝালকাঠি জেলা পুলিশের সকল অফিসার ও ফোর্স সদা জাগ্রত। ঝালকাটি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ঝালকাঠি জেলা পুলিশের সকল সদস্যদের সুরক্ষিত থাকার জন্য অফিসার ও ফোর্সদের মাঝে পিপিই, মাস্ক, হ্যান্ড গ্লাভস যথাযথভাবে বিতরণ করেন এবং ডিউটিরত অবস্থায় এগুলো ব্যবহার নিশ্চিত করছেন।

আপনার মতামত লিখুন :