নলছিটিতে কর্মহীন ৩০০ মানুষকে অর্থ সহায়তা দিলেন এক আমেরিকা প্রবাসী

প্রকাশিত : ১৭ জুন ২০২০

ঝালকাঠি প্রতিনিধি ঃ ঝালকাঠির নলছিটিতে মহামারী করোনার প্রভাবে কর্মহীন হয়ে পরা প্রায় ৩০০ মানুষকে নগদ আড়াই লক্ষ টাকা দিয়েছেন আমেরিকান প্রবাসী নুরুজ্জামান নান্না। রবিবার দুপুরে শহরের নান্দিকাঠি বাইপাস এলাকায় নিজের বাসভবনের সামনে সারিবদ্ধ করে প্রত্যেককে নগদ টাকা বিতরণ করেন। ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এ টাকা মানুষের হাতে তুলে দেন।

নগদ অর্থ সহায়তা পেয়ে খুশি, করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় কর্মহীন বিভিন্ন শ্রেণির মানুষ। 

আমেরিকান প্রবাসী নুরুজ্জামান নান্না বলেন, আমি দুই মাস আগে আমেরিকা থেকে দেশে এসেছি। বতর্মানে আমি আমার বাড়িতে অবস্থান করিতেছি, বতর্মান পরিস্থিতিতে এই ভয়াবহ করোনায় কর্মহীন মানুষের দুরবস্তা দেখে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করার উদ্যোগ নিয়েছে ।

এলাকার কর্মহীন অসহায় গরীব মানুষের তালিকা করে  ৫০০ থেকে  ৩০০০ টাকা পযর্ন্ত ৩০০ জনকে নগদ অর্থ দিয়েছি যাতে এই  টাকা দিয়ে তারা প্রয়োজন অনুযায়ী বাজার করিতে পারে।

নান্দিকাঠী বাইপাস এলাকার এক বৃদ্ধব্যক্তি বলেন আমি দীনমজুরীর কাজ করিতাম কিন্তু করোনায় দেশের সব এলাকায় লকডাউন থাকায় কাজ বন্ধ হয়ে গেছে, অনেক দিন অসুবিধার মধ্যে ছিলাম কিন্তু নান্না ভাই আমাকে নগদ টাকা দিয়েছে, আমি এই টাকা দিয়ে রোজার বাজার করে বাড়ি নিয়ে যাবো।

আপনার মতামত লিখুন :