ঝালকাঠিতে অটোরিকশা চালকদের বিক্ষোভ ও  সড়ক অবরোধ

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে ঝালকাঠি জেলা শহর এলাকায় প্রায় এক মাসের বেশি পুলিশ এবং সেনাবাহিনীর যৌথ উদ্যোগে কঠোরভাবে নজরদারীর ব্যবস্থা করেছেন এবং সেইসাথে  লকডাউন বা সামাজিক অবরুদ্ধকরন চলছে। এই ভয়াবহ পরিস্থিতিতে করোনা ভাইরাস প্রতিরোধের কারনে ঝালকাঠিতে বন্ধ করা হয়েছে অটোরিক্সা চলাচল।

সরকারী নির্দেশে ঝালকাঠির অটোরিক্সা শ্রমিকরা অটোরিক্সা চালানো বন্ধ রেখেছে। বর্তমান অবস্থায় তারা পরিবার নিয়ে অসহায় ভাবে জীবনযাপন করছেন। কোন ধরনের সাহায্য সহযোগিতা না পাওয়ায় তারা  আজ বিক্ষোভ এবং অবরোধ করেছেন এবং তারা আগামীকাল থেকে রাস্তায় অটো নিয়ে নামার হুমকি দিয়েছেন।

অটো মালিক শ্রমিক সমিতির সম্পাদক আবু সাইদ খান বলেন, আমরা সরকারের নির্দেশে অটো রাস্তায় নামানো বন্ধ রেখেছি। কিন্তু সরকারের মাধ্যমে আসা ত্রাণ সাহায্য অটো শ্রমিকরা পাচ্ছে না। তিনি দাবী করেন, মেয়র ও কাউন্সিলরা সঠিকভাবে ত্রাণ সামগ্রী বিতরণ না করে তারা নিজস্ব আত্বীয়-স্বজনদের ত্রাণ দিচ্ছেন। আমরা আজ জেলা প্রশাসক মহোদয়ের কাছে ত্রান সাহায্য পাবার আবেদন করবো। সাহায্য না পেলে আগামীকাল (শুক্রবার) থেকে অটো শ্রমিকরা রাস্তায় নামবে

আপনার মতামত লিখুন :