আলহাজ্ব আমির হোসেন আমু’র ত্রাণ দেওয়ার বিপুল আয়োজন

প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি  ঃ নোভেল করোনা সংক্রমন প্রতিরোধে সমগ্র বাংলাদেশ  জুড়ে লকডাউন, দেশের বেশিরভাগ মানুষ অসহায়,দেশের এই ভয়াবহ সংকটময় মুহুর্তে আমাদের ঝালকাঠি – নলছিটি গণমানুষের নেতা সাবেক সফল খাদ্য ও শিল্প মন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু ( এম পি), নিজস্ব তহবিল থেকে অসহায় মানুষের  মধ্যে এান দেওয়ার আয়োজন করেছেন।

ঝালকাঠির জেলার ২০ টি ইউনিয়ন ও দুটি পৌরসভা সহ সকল ওয়ার্ডে তার ভালবাসার ছোঁয়া, অামরা তাহার এ মহৎ উদ্বেগকে স্বাগত জানাই, দক্ষিণ বাংলার অহংকার এই বর্ষীয়ান নেতা আমাদের ঝালকাঠির অভিবাবক, জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু (এমপির) মানবিক  সাহায্য গরীব দুঃখি মানুষের বাচাঁর আশা জাগিয়েছেন।

ঝালকাঠিবাসীর প্রান প্রিয় নেতা জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু (এমপি) মহোদয়ের ব্যক্তিগত অর্থায়নে ঝালকাঠি নলছিটি ২ টি পৌরসভার সকল ওয়ার্ডসহ  দুই উপজেলার মোট ২০টি ইউনিয়নে বিভিন্ন ধাপে পঞ্চাশ হাজার প্যাকেট  খাদ্য সামগ্রী বিতরনের ব্যাপক প্রস্তুতি প্রায় সম্পন্ন করেছেন। তার প্রথম ধাপে পাঁচ হাজার প্যাকেট ইতিমধ্যেই তৈরি হয়েছে।

যার মধ্যে প্রতি প্যাকেটে রয়েছে: চাল ১০ কেজি, আলু ৩ কেজি, সয়াবিন তৈল ১লিটার, চিড়া ১ কেজি, মুড়ি ৫০০ গ্রাম, লবন ১ কেজি, ছোলা বুট ১ কেজি, চিনি ১ কেজি, মুসরির ডাল ১ কেজি।

দেশের এই দূর্যোগ মুহুর্তে সবার যখন ত্রান দেওয়া প্রায় শেষ হওয়ার পথে, ঠিক সেই মুহুর্তে জননেতা আলহাজ্ব আমির হোসেন আমুর (এমপির) এমন দান গরীব দুঃখীরমুখে হাসি ফুটিয়েছে। ঝালকাঠি নলছিটি বাসির পক্ষ থেকে নেতার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সকলের।

আপনার মতামত লিখুন :