নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

প্রকাশিত : ২৭ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার কাঠঘর নামক স্থানে এই মর্মাণ্তিক দুর্ঘটনা ঘটে ! এম খান গ্রুপের তেলবাহী  ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র উল্টে যায় এবং মো:জাকির হোসেন নামে মাহেন্দ্র চালক নিহত ও সেনা সদস্যসহ ৪ জন আহত হন।

আহতরা হচ্ছেন মিজানুর রহমান, ওবায়দুল ইসলাম এবং তার স্ত্রী সান্তনা আক্তার ও ১০ মাসের শিশুপুত্র আশ্রাফুল আহত হয়েছেন। রোববার বিকেল ৫টার দিকে উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে নলছিটি থানার উপপরিদর্শক (এসআই) মো: রাসেল মোল্লা জানান, বরিশালগামী তেলবাহী ট্রাকের সঙ্গে কাঠেরঘর এলাকায় বাকেরগঞ্জগামী মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হলে মাহেন্দ্রার চালক ও চারজন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহেন্দ্র চালক জাকির হোসেনকে মৃত ঘোষণা করেন। বাকি  চারজন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তবে স্থানীয়রা সাংবাদিকদের জানায়, তেলবাহী ট্রাকটি দ্রুত বেগে রং সাইড (উল্টোপথ) দিয়ে যাওয়ার চেষ্টা করলে মাহেন্দ্রার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

আপনার মতামত লিখুন :