উজিরপুরে ইজিবাইক ছিনতাইকারী তিন জন জেলহাজতে

প্রকাশিত : ৩১ আগস্ট ২০২০

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশাল জেলার উজিরপুর উপজেলার শিকারপুর মেজর এমএ জলিল সেতুর সংলগ্ন এলাকায় শনিবার রাত নয়টায় তিন যুবক ইজিবাইক ছিনতাই করে। এঘটনায় গত রবিবার দুপুরে ইজিবাইক চালক বাদীহয়ে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। ওই মামলার তিন ছিনতাই কারিকে পুলিশ গ্রেফতার করে রবিবার বিকেলে বরিশাল আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানাগেছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার রাত ৯টায় তিন যুবক বরিশাল থেকে ইজিবাইক ভাড়া করে উজিরপুরের দিকে আসে। পথিমধ্যে উজিরপুর উপজেলার শিকারপুর মেজর এমএ জলিল সেতুর কাছে আসলে ইজিবাইক ছিনতাইকালে বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের আবুল কাসেমের ছেলে সুজন সিকদার কালু (২৭), বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের গিয়াস উদ্দিন শেখের পুত্র সফিকুল শেখ (২৬) ও ঝালকাঠীর ইসমাঈল হাওলাদারের পুত্র ইমন (২৫)কে আটক করা হয়।
উজিরপুর মডেল থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল আহসান জানান, এঘটনায় রবিবার দুপুরে ইজিবাইক চালক হাসান খাঁন বাদী হয়ে উজিরপুর থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে রবিবার বিকেলে বরিশাল আদালতের হাজির করা হলে আদালতের নির্দেশে তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা ইজিবাইক ছিনতাই চেষ্টার কথা স্বীকার করেছেন।

আপনার মতামত লিখুন :