রাজাপুরে গোয়াল ঘরে গৃহবধূর ঝুলন্ত লাশ

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে মোসাঃ কল্পনা বেগম (৩৫) নামে দুই সন্তানের জননীর লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার (২৫ এপ্রিল) সকাল ৮টায় উপজেলার শুক্তগড় ইউনিয়নের জগনাথপুর এলাকা থেকে উদ্ধার করা হয়। কল্পনা বেগম ঐ এলাকার মোঃ তৌহিদুল ইসলাম কিসমত এর স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে আনুমানিক ৯টার দিকে স্বামীর ঘর থেকে বের হয়ে কল্পনা বেগম নিখোঁজ হয়। পরিবারের লোকজন রাতেই আশেপাশের সব জায়গায় খোঁজাখুঁজি করে। কিন্তু কোথাও তার খোঁজ মেলেনি। শনিবার সকাল আনুমানিক ৬টায় সময় একই বাড়ির ঝর্ণা আক্তার তার চাচা মোস্তফার একটি পরিত্যাক্ত গোয়াল ঘরে কল্পনাকে ঝুলন্ত অবস্থায় দেখে ডাক-চিৎকার দেয়।

এ সময় বাড়ির সকল লোকজন ছুটে এসে কল্পনাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়, পরে সবাই মিলে তাকে নীচে নামায় এবং রাজাপুর থানা পুলিশকে  খবর দেয়, খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কল্পনার বড় ছেলে মোঃ অনিক জানায়, সেহরীতে খাওয়ার জন্য রান্না করা তরকারি বিড়ালে খেয়ে ফেলে। এ কারণে তার বাবা ক্ষিপ্ত হয়ে তার মাকে গালমন্দ করেন। এ সময় তার মা কল্পনা বেগম ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তার মাকে অনেক খোঁজাখুঁজি করলেও তাকে আর পাওয়া যায়নি। অনিক আরও জানায়, তার মা একজন মানুসিক রোগী ছিলেন। এর আগেও তার মা কয়েকবার গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে ।

আপনার মতামত লিখুন :