নলছিটি সিটিজেন ফাউন্ডেশনের উদ্দ্যোগে ইফতার সামগ্রী বিতরন

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নলছিটি সিটিজেন ফাউন্ডেশন আসন্ন রমজান উপলক্ষে নাচনমহল ইউনিয়নের দক্ষিণ ভবানীপুর এলাকায় সংগঠনের সদস্যদের উদ্যোগে স্থানীয় কর্মহীন,অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন কার্যক্রম শুরু করেছে, শুক্রবার বাড়ি বাড়ি গিয়ে উক্ত ইফতার সামগ্রী বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় আহবায়ক এডভোকেট মোঃ কাওসার হোসাইনের দিকনির্দেশনায় সংগঠনের সন্মানিত সদস্য মাওলানা আবুল ফায়েজের নেতৃত্বে ইফতার সামগ্রী বিতরন পরিচালনা করেন সংগঠনের নাচনমহল ইউনিয়নের সদস্য সচিব মোঃ কামরুল হাসান মাষ্টার, সদস্য আঃশুকুর এবং আব্দুল হালিম।

সময় সংগঠনের শুভাকাঙ্ক্ষী ফরহাদ হোসেন ,আউয়াল খলিফা, ফাহাদ, আঃরাজ্জাক উপস্থিত থেকে উক্ত কার্যক্রম পরিচালনায় সহযোগীতা করেন। করোনা ভাইরাসের জন্য সৃষ্ট বর্তমান পরিস্থিতিতে কর্মহীন অসহায় পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে স্বস্তি প্রকাশ করেছে

উল্লেখ্য যে নলছিটি সিটিজেন ফাউন্ডেশন প্রতিষ্ঠা লগ্ন থেকে নানাধরনের মানবিক সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে এবং যেকোন প্রাকৃতিক বা মানবসৃষ্ট দূর্যোগেও সাধ্যমত ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছে।করোনা ভাইরাসের ফলে সৃষ্ট মহামারিতেও সংগঠনটি ইতিমধ্যে টি এলাকায় খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম এবং বিভিন্ন এলাকায় সচেতনতামূলক কর্মকান্ড পরিচালনা করেছে।

এবিষয়ে সংগঠন সংশ্লিষ্টরা বলেন বর্তমান পরিস্থিতিতে আমাদের মানবিক কার্যক্রম চলমান রয়েছে, পরবর্তিতে পরিস্থিতি বিবেচনায় আমরা মানবিক সামাজিক কর্মকান্ড আরো বিস্তৃত করব, পাশাপাশি ধর্মীয় সামাজিক দায়িত্ব থেকে আসন্ন রমজান উপলক্ষে সংগঠনের মানবিক দায়িত্ব সম্পন্ন সদস্যরা যার যার জায়গা থেকে তার প্রতিবেশী অসহায় পরিবারের পাশে থাকবে

আপনার মতামত লিখুন :