বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থার ঘরে ঘরে খাবার বিতরণ

প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২০

এসএম ওমর আলী সানি, আগৈলঝাড়া (বরিশাল) : মহামারি নোভেল করোনাভাইরাসের কারণে মানুষ যখন ঘরবন্দি হয়ে পরেছে। প্রতিবন্ধীরা দিনমজুর কর্মহীন মানুষ তাদের কাজবন্ধ থাকায় তারা খাবার সংকটে পরেছে। আসহয় প্রতিবন্ধী কর্মহীন মানুষের ঘরে ঘরে গিয়ে খাবার পৌছে দিচ্ছে বেসরকারি সংস্থাবাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থা এখনো মানুষের পালে এগিয়ে আসেনি বেসরকারি দাতা সংস্থাগুলো।

বরিশালের আগৈলঝাড়ায় অবস্থিত বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম। বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম সাংবাদিকদের জানায়, বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার ৫টি ইউনিয়য় এবং উজিরপুর উপজেলায় প্রতিবন্ধীরা হতদরিদ্রো কর্মহীন মানুষের ঘরে ঘরে বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থার নির্বাহী পরিচালক  আমি বদিউল আলম খাবার পৌছেদিচ্ছি। খাবারে যা থাকছে, চাল, ডাল, তৈল, আটা, আলু,লবন, পেঁয়াজ, সাবান।

বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থার নির্বাহী পরিচালক বদিউল আলম আরো বলেন, আগৈলঝাড়া উজিরপুর  এবং কোটালিপাড়া উপজেলায় কোন বেসরকারি এনজিও মানুষের জন্য ত্রাণ দিচ্ছে না। এমনকি আমাদের প্রতিবন্ধীদের খোঁজখবর রাখছে না। আমাদে সাধ্যমতো আমরা যতটুকোপারছি চেষ্ট করছি মানুষেুর জন্য। বাংলাদেশ প্রতিবন্ধী উন্নয় সংস্থার পক্ষ থেকে এই সহযোগিতা করা অব্যহত থাকবে মানুষের জন্য।

আপনার মতামত লিখুন :