ঝালকাঠিতে অসহায় এবং কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : দেশের এই ভয়াবহ সংকটময় মুহূর্তে ঝালকাঠিতে অসহায় এবং কর্মহীনদের মাঝে চাল,ডাল, আলু বিতরণ করা হয়েছে, বুধবার পৌরসভা কার্যালয় চত্বরে জনপ্রতি ১০ কেজি চাল, ৫কেজি আলু ও দুই কেজি করে ডাল বিতরণ করেন পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার।

এসময় পৌর কাউন্সিলর তরুন কর্মকার ও হাফিজ আল মাহমুদ উপস্থিত ছিলেন। ঝালকাঠিতে ত্রাণ বিতরণে পৌরসভা সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। এবং কাউন্সিলর হাফিজ আল মাহমুদ জীবনের ঝুঁকি নিয়ে রাত দিন নিরলসভাবে অসহায় অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছেন।

ঝালকাঠির পৌর মেয়র মোঃ লিয়াকত আলী তালুকদার বলেন, করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় কর্মহীন হয়ে পড়াদের তালিকা করে চতুর্থ দফায় এ খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা ঘরে ঘরে মানুষের কাছে ত্রাণ পৌছে দেয়ার লক্ষে সরকারি ত্রাণ ও পুর্ণবাসন মন্ত্রণালয় থেকে পৌরসভায় যে বরাদ্ধ পেয়েছি তা আমরা সঠিক ভাবে দরিদ্র মানুষের মাঝে বিতরণ করছি।

এছাড়া নলছিটিতে ৫০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছে পৌরসভা কর্তৃপক্ষ। বুধবার সকালে জনপ্রতি ১০ কেজি চাল, এক কেজি আলু ও এক কেজি করে ডাল তুলে দেন পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী। খাদ্যসামগ্রী পেয়ে খুশি করোনায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র এসব মানুষ। খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলররা।

আপনার মতামত লিখুন :