রাজাপুরে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের উদ্যোগে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ

প্রকাশিত : ২২ এপ্রিল ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : দেশের বতর্মান ভয়াবহ পরিস্থিতিতে  “আর্ত পীড়িত মানুষের পাশে আমরা” এই শ্লোগানকে সামনে রেখে হযরত কায়েদ সাহেব হুজুর (রহ:) এর নামে প্রতিষ্ঠিত ঝালকাঠির রাজাপুরে মাওলানা আযীযুর রহমান নেছারাবাদী হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে ভ্রাম্যমান মেডিকেল টিমের মাধ্যমে ফ্রি চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরউজ্জামানকে ফ্রি চিকিৎসা ও ঔষধ প্রদানের মাধ্যমে রাজাপুরে এর কার্যক্রম শুরু করেন। এসময় উপজেলা নির্বাহী অফিসার মো: সোহাগ হাওলাদার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিয়া হায়দার খান লিটন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, উপজেলা সদরের ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর, মঠবাড়ি ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার ও শুক্তাগড় ইউপি সদস্য মনিরুজ্জামান উপস্থিত ছিলেন।

অত্র কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ডা: মাওলানা মোসাদ্দেক বিল্লাহ ও উপাধ্যক্ষ ডা: লিয়াকত আলী শামীম এর তত্বাবধানে এ ভ্রাম্যমান মেডিকেল টিম উপজেলার বাইপাস মোড় সহ বিভিন্ন এলাকা গিয়ে সর্বস্থরের মানুষকে বিভিন্ন রোগের চিকিৎসা ও ঔষধ প্রদান করা হয়। এ ছাড়াও বর্তমানে করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার রোধে সামাজিক নিরাপত্তা বজায় রাখার পরামর্শ সহ বিভিন্ন বিষয়ে লিপলেট বিতরনের মাধ্যমে বুঝানো হয়।

হোমিওপ্যাথিক কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ডা: মাওলানা মোসাদ্দেক বিল্লাহ জানান, সকালে ঝালকাঠি জেলা প্রশাসক মো: জোহর আলী ভ্রাম্যমান এ চিকিৎসা সেবা কার্যক্রমের শুভ সূচনা করেন। এরপরে ঝালকাঠি সদরসহ রাজাপুর উপজেলার বিভিন্ন পয়েন্টে আমরা এ চিকিৎসা সেবা দিয়ে থাকি !

আপনার মতামত লিখুন :