ঝালকাঠিতে ৩০০ প্রতিবন্ধী শিক্ষার্থীকে প্রধানন্ত্রীর উপহার

প্রকাশিত : ১৭ জুন ২০২০

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে ৩০০ প্রতিবন্ধী শিক্ষার্থীর পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়, মঙ্গলবার বেলা ১২ টায় শহরের সুইড বুদ্ধি প্রতিবন্ধী এবং অটিজম বিদ্যালয়ের চত্বরে সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষার্থীদের পরিবারের মাঝে প্রধান মন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মো:জোহর আলী। করোনার এই মহা দূর্যোগ উপলক্ষে এ খাদ্য সামগ্রী তুলে দেন, যেসব শিক্ষার্থীরা আসতে পারেনি, তাদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি আলু, ১ কেজি তেল ও ১ কেজি ডাল। খাদ্য সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন  জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক জনাব স্বপন কুমার ব্যনার্জী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো: আসাদুজ্জামান পলাশ, প্রতিবন্ধী ও অটিজম বিদ্যাল য়ের সভাপতি ফয়সাল রহমান জসিম এবং প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফুন্নেছা, সিনিয়র শিক্ষিকা শিরিন আক্তারসহ আরো অনেকে।

জেলা প্রশাসক মো: জোহর আলী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রতিবন্ধী শিক্ষার্থী ও তাদের পরিবারকে উপহার দেওয়া হয়েছে। সরকার চাইছে কোন মানুষ যেন অভুক্ত না থাকে। আমরা সব ধরণের মানুষকে সহযোগিতা করে আসছি। তিনি কাজ ছাড়া ঘর থেকে কাউকে বাইরে বের না হতে অনুরোধ জানান।

আপনার মতামত লিখুন :